ksrm

খেলার সময়ইনফান্তিনোকে উষ্ণ সম্বর্ধনা

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশের ফুটবলের উন্নতিতে সন্তোষ প্রকাশ করেছেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। তিনি বলেন দক্ষিণ এশিয়ার ফুটবল উন্নয়নে সর্বোচ্চ সহযোগিতা করা হবে। ফিফা সভাপতির সঙ্গে আলোচনা শেষে এসব কথা বলেন বাফুফে নির্বাহী কমিটির সদস্য আব্দুর রহিম। আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে প্রথম বারের মত বাফুফে ভবন পরিদর্শন করেন ফিফা সভাপতি।
জেমি ডে'র দেখা পেয়ে নিজেই এগিয়ে গেলেন বিশ্ব ফুটবলের শীর্ষ কর্তা। ইংলিশ কোচের সঙ্গে ইনফান্তিনোর পূর্ব পরিচয় আছে কিনা তা জানা সম্ভব হয়নি। কিন্তু ইনফান্তিনো এটা ভালোই জানেন জেমির ছোঁয়ায় বদলেছে বাংলাদেশের ফুটবল।
এর আগে জিওভান্নি ভিনসেঞ্জো ইনফান্তিনো প্রথম বারের মত বাফুফে প্রবেশ করলে তাকে বরণ করে নেয়া হয় ফুলেল শুভেচ্ছায়। পরে বাফুফে কার্যালয়ে ফেডারেশনের নির্বাহী কর্তাদের সাথে সৌজন্য আলোচনা করেন তিনি।
প্রায় ঘণ্টা খানেকের এই সফরে ইনফান্তিনো ঘুরে দেখেন বাফুফের মাঠ। এসময় ক্ষুদে ফুটবলারদের সঙ্গে করেন কুশল বিনিময়। এর ফাকে জানিয়েছেন বাংলাদেশের ফুটবল নিয়ে তার অভিব্যক্তি।
বাফুফে সদস্য আব্দুর রহিম বলেন, বাংলাদেশ ফুটবলের ইফোর্টটাকে তিনি অ্যাপ্রিসিয়েট করেছেন। তিনি আশা করছেন, বাংলাদেশ ফুটবলে উন্নতি করবে। দক্ষিণ এশিয়ার দেশগুলোতে ফুটবলের উন্নতির জন্য তিনি সম্পূর্ণ সহযোগিতা করবেন। ইউরোপিয়ান দলগুলোর চেয়ে যেহেতু আমরা অনেকে পিছিয়ে আছি তাই এই অঞ্চলের ফুটবলের উন্নয়নে তিনি গুরুত্ব দিবেন।
বাংলাদেশ ফুটবল ফেডারেশন প্রাঙ্গণ ছাড়ার আগে আনুষ্ঠানিক ফটোসেশনে অংশ নেন ফিফা সভাপতি। এসময় বাফুফে সভাপতি ছাড়াও ছিলেন নির্বাহী কমিটির সদস্যরা। তারা জানান ইনফান্তিনোর এই আগমন ইতিবাচক প্রভাব ফেলবে দেশের ফুটবলে।
বাফুফের সিনিয়র সহ সভাপতি সালাম মুর্শেদী বলেন, কোনো আলোচনা নয়, শুভেচ্ছা সফর। তিনি সারা পৃথিবী সফর করছেন। আমি মনে করি তিনি এমন একটা সময়ে এসেছেন যখন বাংলাদেশের জাতীয় দল এবং বাংলাদেশ ফুটবল একটা ধারাবাহিক উন্নতির দিকে যাচ্ছে। তার এই সফর আমাদের ফুটবলকে সেই গৌরবের জায়গায় আবার ফিরিয়ে নিয়ে যাবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop