খেলার সময়বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের দিন চূড়ান্ত

সময় সংবাদ

fb tw
somoy
বঙ্গবন্ধু বিপিএলের 'প্লেয়ার্স ড্রাফট' অনুষ্ঠিত হবে ১২ ই নভেম্বর। আগের চেয়ে কিছুটা কম পারিশ্রমিক পাবেন ক্রিকেটাররা। জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ২০২৩ বিশ্বকাপের কথা মাথায় রেখে এখন থেকে নতুন ক্রিকেটারদের পরখ করে দেখবে বোর্ড।
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, আপাতত প্লেয়ার্স ড্রাফটের তারিখ ঠিক করা হয়েছে নভেম্বরের ১২ তারিখ। যেহেতু ভারতের বিপক্ষে ১০ তারিখ পর্যন্ত টি-২০ খেলা রয়েছে আমাদের ওটা শেষ হলে ১২ তারিখ প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে।'
আগামী ৬ ডিসেম্বর পর্দা উঠার কথা বিপিএলের সপ্তম আসরের। বিপিএল গভর্নিং কমিটির পক্ষ থেকে অবশ্য বলা হয়েছিলো, নির্ধারিত তারিখ থেকে কয়েকদিন পেছাতে পারে বিপিএল। তবে আপাতত সেই চিন্তা নেই বলে জানান পাপন।
তিনি বলেন, টুর্নামেন্ট পেছানোর কোন চিন্তা আমাদের আপাতত নেই। বিপিএলের পরেই কিন্তু আমাদের পাকিস্তান সফর আছে। ওটার কথা চিন্তা করে আমাদের কিন্তু সময়মত শেষ করতে হবে। যদিও পাকিস্তান সফর নির্ভর করছে নিরাপত্তার রিপোর্টের উপর। আমাদের হাতে কিন্তু খুব একটা সময় নেই। এবার যেহেতু উদ্বোধনী অনুষ্ঠান করতে যাচ্ছি সেক্ষেত্রে দুয়েকদিন পেছাতে পারে তবে এটি এখনো নিশ্চিত না।

আরও পড়ুন

ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতিফেনী নদীর পানি চুক্তি নিয়ে হাইকোর্টে রিটভারত সফরের টি-২০ দলে একাধিক চমকআবরার হত্যার দায় বিবিসির নয়, সোজা-সাপ্টা উত্তরভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (ভিডিও)বিএসএফ সদস্য নিহতের কথা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রীআটক জেলে ছিনিয়ে নিতে আগে গুলি চালায় বিএসএফ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop