ksrm

মহানগর সময়ঢাকা দক্ষিণ সিটির কমিশনার মমিনুরকে অপসারণ

সময় সংবাদ

fb tw
somoy
ক্যাসিনোকাণ্ডে আলোচিত ফকিরাপুল মতিঝিল এলাকার এ কে এম মমিনুল হক সাঈদকে কাউন্সিলর পদ থেকে অপসারণ করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।
বৃহস্পতিবার (১৭ অক্টোবর) মন্ত্রণালয় থেকে জারি করা প্রজ্ঞাপণের মাধ্যমে তাকে অপসারণ করা হয়। 
গত ১৮ সেপ্টেম্বর ফকিরাপুলের ক্রীড়া ক্লাবগুলোতে র‌্যাবের অভিযানে ক্যাসিনো চালানোর বিষয়টি ধরা পড়লে তার নাম আলোচনায় আসে।
অভিযানে নেতৃত্ব দেওয়া র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম জানিয়েছিলেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. কাওসারের সঙ্গে ওই এলাকার ওয়ার্ড কাউন্সিলর মমিনুল হক সাইদও ক্লাবগুলো চালাতেন।
এছাড়া আরামবাগ ক্রীড়া সংঘেরও পরিচালনা পর্ষদের চেয়ারম্যান কাউন্সিলর সাঈদ। এই ক্লাবেও ক্যাসিনোর সরঞ্জাম পাওয়ার কথা জানিয়েছে পুলিশ।
অবৈধভাবে ক্যাসিনো পরিচালনায় এরইমধ্যে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সাংগঠনিক সম্পাদক খালেদ ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়েছে। যুবলীগের পদ থেকেও তাদের বহিষ্কার করা হয়।
সে সময়ে কাউন্সিলর সাঈদের নামও আলোচনায় এলে তিনি আগেই দেশের বাইরে গিয়েছেন বলে বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়।
মন্ত্রণালয়ের আদেশে বলা হয়, যুক্তিসঙ্গত কারণ দেখানো ছাড়াই সিটি করপোরেশনের ১৮টি সভার মধ্যে ১৩টিতে অনুপস্থিত ছিলেন কাউন্সিলর সাঈদ। এর মধ্যে এক নাগাড়ে তিনটি, চারটি ও ছয়টি সভায় ছিলেন না তিনি।
নোটিশের জবাবে কারণ দর্শালেও সেখানে যৌক্তিক প্রমাণ উপস্থাপন করতে ব্যর্থ হয়েছেন তিনি। পরে সরকারের নিয়োগকৃত তদন্ত কর্মকর্তার প্রতিবেদনে তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় কাউন্সিলর পদ থেকে সাঈদকে অপসারণের কথা জানিয়েছে মন্ত্রণালয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop