ksrm

খেলার সময়আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপের লোগো ও ট্রফি উন্মোচন

সময় সংবাদ

fb tw
somoy
নভেম্বরে নারীদের অংশগ্রহণে প্রথমবারের মত হতে যাচ্ছে বঙ্গমাতা এশিয়ান সিনিয়র নারী সেন্ট্রাল জোন আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ। আসরটিকে সামনে রেখে হোটেলে টুর্নামেন্টের ট্রফি ও লোগো উন্মোচন করা হয়। সর্বোচ্চ দিয়ে ভাল করার প্রত্যয় খেলোয়াড়দের। কোচের লক্ষ্য দলকে সেমিফাইনোল তোলা। এদিকে, ফেডারেশনের সভাপতি ও উত্তরের মেয়র আতিকুল ইসলামের বিশ্বাস দেশের ভলিবল আগামীতে আরো এগিয়ে যাবে।
পুরুষদের পর দেশের মাটিতে প্রথমবারের মতো নভেম্বরে বসতে যাচ্ছে আন্তর্জাতিক টুর্নামেন্ট। টুর্নামেন্টটি আরো স্মরণিয় করে রাখতে নামের শুরুতে যোগ করা হয়েছে বঙ্গমাতা।
৬ দেশের অংশগ্রহণে হতে যাওয়া বঙ্গমাতা এশিয়ান সিনিয়র নারী সেন্ট্রাল জোন আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ সামনে রেখে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে লোগো ও ট্রফি উন্মোচন অনুষ্ঠান। এ সময় ফেডারেশনের সভাপতি ও উত্তরের মেয়র আতিকুল ইসলাম ছাড়াও উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।
টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও অংশ নিচ্ছে আফগানিস্তান, কিরগিজস্তান, তুর্কমেনিস্তান, মালদ্বীপ ও নেপাল। যেহেতু বাংলাদেশে এই নারী ভলিবল দলটা একেবারেই নতুন, তাই প্রতিপক্ষ যেমনই হোক, দেশের মাটিতে আয়োজিত আন্তর্জাতিক এই টুর্নামেন্টে ভালো করতে মরিয়া স্বাগতিকরা।
বাংলাদেশ নারী ভলিবল দলের সহ-অধিনায়ক শিব্বি খানম বাবলি, চ্যাম্পিয়নের জন্য তৈরি হই খেলার জন্য। হোক সেটা জাতীয় জেলা পর্যায়ে। আমরা জয়ের জন্ন খেলব। 
 
এদিকে, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি উত্তরের মেয়র আতিকুল ইসলাম জানান, এই নারী দলটাকে আগামীতে আরো এগিয়ে নিতে ফেডারেশনের পক্ষ থেকে সব ধরনে সহযোগীতা করবেন তিনি।।
বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি আতিকুল ইসলাম বলেন, আমরা বেশকিছুদিন যাবত চেষ্টা করছি। আমরা সুন্দর একটা দল গঠন করেছি। আমরা এই দলটি শুধু বাংলাদেশে নয়, এশিয়ার মধ্যে সেরা দল হবে সেটাই চাচ্ছি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop