ksrm

বিনোদনের সময়আইয়ুব বাচ্চু স্মরণে তাহসান খান

সময় সংবাদ

fb tw
somoy
এই তো সেদিন রংপুর থেকে কনসার্ট শেষ করে ঢাকায় ফিরলেন গিটারের যাদুকর আইয়ুব বাচ্চু। এসেই একদিন পরেই চলে গেলেন না ফেরার দেশে। দেখতে দেখতে একটি বছর চলে গেল। কিংবদন্তি ব্যান্ড তারকা-গিটার জাদুকর আইয়ুব বাচ্চু নেই।  ২০১৮ সালের ১৮ অক্টোবর পৃথিবী থেকে বিদায় নেন তিনি। আজ শুক্রবার তার প্রথম মৃত্যুবার্ষিকী।
বাচ্চুর চলে যাওয়ার দিনেই দেশের আরেক জনপ্রিয় সংগীত শিল্পী তাহসানের জন্মদিন।  গত বছর এই দিনে যখন বাচ্চুর মৃত্যুর খবর শোনেন তখন তার এই দিনটি বেদনার নীল রঙে ঢাকা পড়ে। জন্মদিন উৎযাপন করেননি। নিজের জন্মদিন উপলক্ষে লেখা কবিতাটিও অপ্রকাশিত রেখেছিলেন। 
বৃহস্পতিবার (১৭ অক্টোবর) এক ভিডিও বার্তায় এমন তথ্য প্রদান করেন তাহসান। গত বছরের সেই অপ্রকাশিত কবিতাটি এক বছর পর আবৃত্তি করে শোনালেন তিনি।
ভিডিও বার্তায় তিনি বলেন, ‘গত বছর ১৭ অক্টোবর ফেসবুকে আমার ভক্তদের উদ্দেশ্যে একটি পোস্ট করেছিলাম। ভক্তদেরকে জোর করে একটা উপহার দেব। আর কী উপহার চাই, সেটা একটা কবিতা লিখে জানাব।  কিন্তু পরের দিন বাচ্চু ভাই মারা গেলেন এরপর আর আমার মন-মানসিকতা ছিল না কবিতাটি পোস্ট করার। আজ আবার কবিতাটি সামনে এলো তাই সবাইকে পড়ে শোনাচ্ছি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop