ksrm

বিনোদনের সময়আইয়ুব বাচ্চুর স্মরণে দোয়া মাহফিল

সময় সংবাদ

fb tw
উপমহাদেশের ব্যান্ড তারকা ও গিটার লিজেন্ড আইয়ুব বাচ্চুর প্রথম মৃত্যুবার্ষিকী আজ শুক্রবার। মৃত্যুবার্ষিকীতে তার স্মরণে আয়োজন করা হয়েছে দোয়া মাহফিল ও আলোচনা সভা।
আজ সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর মগবাজারের একটি কমিউনিটি হলে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানের আয়োজক ঢাকায় অবস্থিত চট্রগ্রাম মিউজিশিয়ান।
আয়োজন প্রসঙ্গে গীতিকবি শহীদ মাহমুদ জঙ্গী বলেন, ‘ বাচ্চু আমাদের মাঝে নেই এটা মেনে নিতে আমাদের খুব কষ্ট হয়। ও আমাদের সঙ্গে ছিল, আছে এবং থাকবে। ওর আত্মার মাগফিরাত কামনায় আমাদের এই আয়োজন। সবার ওর জন্য দোয়া করবেন।’
  
জানা গেছে, মিলাদ মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত থাকবেন সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, ফুয়াদ নাসের বাবু, মাকসুদ, পিয়ারু খান, পার্থ বড়ুয়া, শহীদ মাহমুদ জঙ্গী, এস আই টুটুল এবং লতিফুল ইসলাম শিবলীসহ অনেকে।
উল্লেখ্য, গত বছর ১৮ অক্টোবর হৃদরোগে আক্রান্ত রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষঃনিশ্বাস ত্যাগ করেন আইয়ুব বাচ্চু। মাত্র ৫৬ বছর বয়সেই থেমে যায় কিংবদন্তী এই শিল্পীর রূপালি গিটার। গেল বছরের ২০ অক্টোবর চট্টগ্রামে চৈতন্য গলি কবরস্থানে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হন আইয়ুব বাচ্চু।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop