ksrm

মহানগর সময়জাতীয় দৈনিকের ভুলের শিকার সাদাত হোসাইন ক্ষুব্ধ বিস্মিত

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় এ এস এম নাজমুস সাদাতকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। আবরার হত্যা মামলায় এ পর্যন্ত ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৪ অক্টোবর) দিবাগত রাত সাড়ে তিনটায় তাকে গ্রেফতার করা হয়। কিন্তু  মামলার এজাহারভুক্ত আসামি এ এস এম নাজমুস সাদাত হিসেবে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত হয়েছে জনপ্রিয় লেখক সাদাত হোসাইনের ছবি।
এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। দেশের গুরত্বপূর্ণ মামলায় একজন লেখককে এভাবে যুক্ত করায় বিস্মিত হয়েছেন অনেকে। এমনকি লেখক সাদাত হোসেনও তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। 
জানা গেছে, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে একটি প্রোগ্রামে অংশ নিতে সাদাত হোসাইন এই মুহূর্তে ঢাকার বাইরে থাকলেও তার স্ত্রী উম্মে নুসরাত আরা রাজধানীর শের--বাংলা নগর থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
আর এ নিয়ে সাদাত হোসাইন তার ভেরিফাইয়েড ফেসবুকে লেখেন, ‘আমি বিষয়টি দেখেছি। (দৈনিক দিনকাল পত্রিকার ১৬ অক্টোবর সংখ্যার প্রথম পাতার প্রথম কলামে সম্প্রতি ঘটে যাওয়া আবরার ফাহাদ হত্যাকাণ্ডের সংবাদে অভিযুক্ত 'সাদাত' নামক আসামির গ্রেফতারের সংবাদে 'ভুলক্রমে অথবা উদ্দেশ্য প্রণোদিতভাবে' পত্রিকার অনলাইন ও প্রিন্টিং ভার্সনে আমার ছবি ছাপা হয়েছে) বিষয়টি দেখে আমি উদ্বিগ্ন, বিব্রত, ক্ষুদ্ধ ও বিস্মিত! এ নিয়ে ইতোমধ্যেই আমি পুলিশের সঙ্গে কথা বলেছি। সাধারণ ডায়েরি করার প্রক্রিয়াও চলছে। সংশ্লিষ্ট পত্রিকার সাথেও যোগাযোগের চেষ্টা চলছে। আমি একটি প্রোগ্রামে যোগ দেওয়ার উদ্দেশ্যে যাত্রাপথে থাকায় প্রক্রিয়াগুলো একটু বিলম্বিত হচ্ছে। কিন্তু বিষয়টির গুরুত্ব বিবেচনায় যতদ্রুত সম্ভব যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আশা করছি আপনারা যারা বিষয়টি নিয়ে কনসার্ন তারা সংবেদনশীল আচরণ করবেন এবং যেহেতু অনলাইনে ইতোমধ্যেই বিষয়টি ছড়িয়েও পড়েছে, সেহেতু সকলের কাছ থেকেই সুবিবেচনা প্রসূত আচরণ প্রত্যাশা করছি। সবার জন্য ভালোবাসা। আর, দেশের সকল সংবাদমাধ্যম এবং সংবাদকর্মীদের প্রতি আহ্ববান।
উল্লেখ্য বুধবার আবরার হত্যা মামলার আসামি এ এস এম নাজমুস সাদাতকে পাঁচ দিনের রিমান্ডে নেয় পুলিশ। দিনাজপুরের বিরামপুর থানার কাটলা বাজার এলাকা থেকে গত সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সাদাতকে গ্রেফতার করা হয়। নাজমুস সাদাত বুয়েটের যন্ত্রকৌশল বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী।  

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop