ksrm

প্রবাসে সময়সৌদিতে বাসে আগুনে পুড়ে মৃতদের মধ্যে বাংলাদেশি দুই ভাই

সময় সংবাদ

fb tw
সৌদি আরবে বাসে আগুন লেগে যে ৩৫ ওমরাহ যাত্রী নিহত হয়েছেন তাদের মধ্যে বাংলাদেশি দুই ভাইও ছিলেন। একটি বাসের সঙ্গে অপর একটি ভারী যানের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই বাংলাদেশি সহোদর হলেন- আব্দুল হালিম (৩০) ও দ্বীন ইসলাম (২৫)। তাদের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার কলাকতলী এলাকায়। বাবার নাম হাবিব উল্লাহ মিয়া।
বুধবার (১৬ অক্টোবর) হাবিব উল্লাহের ছোট ছেলে ইসলাম উদ্দিন মোবাইলে পরিবারকে এ খবর জানান। এদিকে মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্বজনদের কান্নায় বাতাস ভারী হয়ে উঠে।
নিহতদের ভাই ইসলাম উদ্দিদের বরাত দিয়ে বাবা হাবিব উল্যাহ বলেন, দীর্ঘদিন ধরে তার ছেলে আব্দুল হালিম, দ্বীন ইসলাম ও ইসলাম উদ্দিন জীবিকার তাড়নায় সৌদি আরবে বসবাস করে আসছে।
গত বুধবার কাজ শেষে জিহরা এলাকা থেকে মদিনা ফেরার জন্য তারা ওমরা যাত্রী বহনকারী একটি গাড়িতে চড়ে। এ সময় তারাসহ মোট ৩৯ জন যাত্রী নিয়ে বাসটি গন্তব্যস্থলে আসছিল।
স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মদিনা থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে হিজরা রোডে একটি লোডারের সঙ্গে ধাক্কা লাগলে বাসটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল হালিম ও দ্বীন ইসলামসহ ৩৫ যাত্রী মারা যান। গুরুতর আহত হন ইসলাম উদ্দিনসহ আরও কয়েকজন। তাদের স্থানীয় আল হামনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop