ksrm

বিনোদনের সময়নিজ বাড়িতেই নৃশংসভাবে খুন হলেন ‘টারজানের’ স্ত্রী

সময় সংবাদ

fb tw
somoy
‘টারজান’ খ্যাত জনপ্রিয় অভিনেতা রন এলির স্ত্রী ভ্যালেরি তার নিজের বাড়িতেই খুন হয়েছেন। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান্টা বারবারায় ছুরিকাঘাতে নৃশংসভাবে তাকে খুন করা হয়।
এদিকে পুলিশের গুলিতে রন এলির স্ত্রী ভ্যালেরির খুনিরও মৃত্যু হয়েছে। খুন করে ওই বাড়িতেই লুকিয়ে ছিলেন খুনি। সান্টা বারবারার পুলিশ জানিয়েছে, ৮১ বছর বয়সী ‘টারজান’ খ্যাত অভিনেতা রন এলি এখন নিরাপদেই আছেন।
পুলিশ জানিয়েছে, বিশেষ কারণে এলির বাড়িতে পুলিশকে ডাকা হয়। পুলিশ দ্রুত সাড়া দিয়ে সেখানে পৌঁছায়। ঘটনাস্থল থেকে মঙ্গলবার রাত ৮টা ১৫ মিনিটে একজন বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়। বর্তমানে হত্যাকারীর পরিচয় খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।
ষাটের দশকে অনেকগুলো টিভি সিরিজ ও সিনেমায় কাজ করেন  রন এলি। তার মধ্যে ১৯৬৬ সালের এনবিসি সিরিজ ‘টারজান’ ছিল রন এলির সবচেয়ে জনপ্রিয়। ১৯৭৫ সালে ‘ডক স্যাভেজ : দ্য ম্যান অব ব্রোঞ্জ’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় সাড়া ফেলেন তিনি।
২০০১ সালে অভিনয় থেকে অবসর নেন রন এলি। ভ্যালেরিকে ৩৫ বছর আগে বিয়ে করেন । তাদের ঘরে তিনটি সন্তান রয়েছে। সান্টা বারবারায় তিন সন্তানকে নিয়ে রন এলি ও তার স্ত্রী বসবাস করতেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop