ksrm

খেলার সময়পাকিস্তান যাচ্ছেন না ভারতীয় কোচিং স্টাফরা

সময় সংবাদ

fb tw
somoy
ভারত-পাকিস্তান বৈরী সম্পর্কের কারণেই জাতীয় দলের সঙ্গে পাকিস্তান যাচ্ছেন না ভারতীয় কোচিং স্টাফরা। তবে এ সফরকে ইতিবাচক হিসেবে দেখছেন নারী দলের হেড কোচ আঞ্জু জৈন। নিরাপত্তা ছাড়পত্র পেলে ২৩ তারিখ পাকিস্তান যাওয়ার কথা রুমানা-সালমারা। তার আগেই ভারতীয় কোচিং স্টাফদের অধীনে, আগামী রোববার শ্রীলঙ্কা যাচ্ছে নারীদের ইমার্জিং দল। টি-টোয়েন্ট বিশ্বকাপের জন্য একটা শক্তিশালী দল গঠন করতে এ সফর গুরুত্বপূর্ণ বলে মনে করেন কোচ ও ক্রিকেটাররা।
থাকার কথা জাতীয় দলের সঙ্গে। কিন্তু, ভারতীয় কোচরা পাকিস্তান যাচ্ছেন না বলে তাদের দায়িত্ব দেয়া হয়েছে ইমার্জিং দলের। যদিও এখনো সফরটা শতভাগ নিশ্চিত নয়। বাংলাদেশ সরকারের নিরাপত্তা ছাড়পত্র পেলেই নিশ্চিত হবে। তার আগে, জাতীয় দলের হেড কোচ আঞ্জু জৈনের কাছে জানতে চাওয়া। কেনো তিনিসহ ভারতীয় কোচরা পাকিস্তান যাচ্ছেন না। আর যদি নিরাপত্তার শঙ্কা হয় তাহলে শিষ্যদের পাঠানো নিয়ে তার কি মত।
নারী ক্রিকেট দলের হেড কোচ আঞ্জু জৈন বলেন, দেখুন ভারত-পাকিস্তান সম্পর্কের কারণে ব্যাক্তিগতভাবে আমি যাচ্ছি না। আর ভারতের অন্য কোচরাও একই কারণে যাচ্ছে না। এটা পুরোপুরি বিসিবির সিদ্ধান্ত। তবে আমার মনে হচ্ছে, পাকিস্তান সফরটা ক্রিকেটারদের জন্য ইতিবাচক হবে।    
এ দলটা লঙ্কা যাবে ইমার্জিং এশিয়া কাপ খেলতে। জাতীয় দলের পাশাপাশি এমন একটা দল এবারই প্রথম। কি লক্ষ্য থাকবে বাংলাদেশের।
কোচ আঞ্জু জৈন বলেন, টি-টুয়েন্টি বিশ্বকাপ আমাদের মূল টার্গেট। এ দলে কয়েকজনের অভিষেক হবে। আমরা দেখতে চাচ্ছি কে কেমন করে। যাতে আমরা একটা শক্তিশালী দল গঠন করতে পারি।  
ইমার্জিং দলের অধিনায়ক শায়লা শারমিন বলেন, শ্রীলঙ্কাতে আমাদের টার্গেট থাকবে চ্যাম্পিয়ন হওয়ার। আমরা ম্যাচ বাই ম্যাচ খেলে জয় লাভ করবো।
অনূর্ধ্ব ১৯ নারী ক্রিকেট দল গঠনের প্রক্রিয়াও শুরু হয়েছে। খুব দ্রুত নারী ক্রিকেটের আরো অগ্রগতি আসবে বলে মনে করেন নারী দলের হেড কোচ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop