ksrm

খেলার সময়ফরিদপুরে নুরু মিয়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু শনিবার

সুমন ইসলাম

fb tw
somoy
ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে শনিবার (১৯ অক্টোবর) থেকে শুরু হচ্ছে খন্দকার নূরুল হোসেন (নূরু মিয়া) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-এর ৫ম আসর।
ভারত ও বাংলাদেশের ১৪টি দল এতে অংশ নেবে। শনিবার বিকেলে সাবেক মন্ত্রী, ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের এ টুর্নামেন্টের উদ্বোধন করার কথা রয়েছে।
শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার মিলনায়তনে টুর্নামেন্ট কমিটির উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট কমিটির সদস্যসচিব খন্দকার ইশতিয়াক হোসেন মারুফ জানান, ফরিদপুরের বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মরহুম খন্দকার নূরুল হোসেন ওরফে নূরু মিয়া স্মরণে এ বছর পঞ্চম বারের মতো টুর্নামেন্টের  আয়োজন করা হয়েছে। এ বছর দেশের ১২টি জেলা দল এবং ভারতের পশ্চিম বাংলার কোলকাতা কাস্টমস ক্লাব ও কোলকাতা ভবানীপুর এফসিসহ মোট ১৪টি দল এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে।
তিনি আরো জানান, নকআউট ভিত্তিতে দুই গ্রুপে দলগুলো টুর্নামেন্টে অংশ নেবে। উদ্বোধনী খেলায় অংশ নেবে ফরিদপুর জেলা দল ও সাতক্ষীরা জেলা দল।
টুর্নামেন্টের চূড়ান্ত খেলা আগামী ৮ নভেম্বর একই স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
টুর্নামেন্ট কমিটির সভাপতি ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান বলেন, যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে ক্রীড়ার্চ্চার বিকল্প নেই।
সংবাদ সম্মেলনে ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খন্দকার নাজমুল ইসলাম লেভী, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেলসহ বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop