ksrm

বিনোদনের সময়কি কথা তাহার সাথে...

বিনোদন প্রতিবেদক

fb tw
somoy
সম্প্রতি ঢাকার একটি অনুষ্ঠানে এসে ঘুরে গেলেন ‘রকস্টার’ খ্যাত বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। সেখানে উপস্থিত ছিলেন দেশের বেশ কয়েকজন জনপ্রিয় তারকা। সেখানেই গুঞ্জন ওঠেছিল শাকিব খানের বিপরীতে দেখা যাবে এই বলিউড অভিনেত্রীকে। তবে সেই বিষয়টি নিয়ে অনুষ্ঠানে টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপস শাকিব খানকে ইঙ্গিত করে বলেছিলেন দর্শকরা এই জুটিকে দেখবেন খুব শিগগিরই। 
তবে এসব পুরনো খবর। নতুন খবর হলো শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন নার্গিস ফাখরি। আর এই বিষয়টি নিশ্চিত করেছেন শাকিব খান নিজেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব খান বিষয়টি জানিয়েছেন। সেখানেই তিনি জানিয়েছেন বলিউডের নার্গিস ফাখরির সঙ্গে জুটি বাঁধবেন তিনি।
শাকিব খান বলেন, ‘নারগিস ফাখরির সঙ্গে একটি সিনেমা করব। তার সঙ্গে কথা হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতে আমরা শুটিং শুরু করব। এটুকুই কেবল বলবো- কাজটি হবে। আমাদের দুজনকে দর্শকরা এক সঙ্গে দেখবেন একটি সিনেমায়।’
ইতোমধ্যে শাকিব ‘আগুন’ সিনেমার শুটিং শেষ করেছেন। এ ছবিতে তার সঙ্গে জুটি হয়েছেন জাহারা মিতু। ছবিটি নির্মাণ করেছেন বদিউল আলম খোকন। এছাড়া শুটিং চলছে তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত ‘বীর’ ছবির। মুক্তির অপেক্ষায় আছে শামীম আহমেদ রনীর ‘শাহেনশাহ’ ও শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop