ksrm

খেলার সময়লিভারপুল-ম্যানইউ মুখোমুখি

সময় সংবাদ

fb tw
somoy
ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেড। দলে ইনজুরি সমস্যা থাকলেও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রাখতে জয়ের বিকল্প ভাবছে না অল রেডরা। অন্যদিকে, ঘরের মাঠে ঘুরে দাঁড়ানোর গল্প লিখতে চায় ম্যান ইউ। ওল্ড ট্র্যাফোর্ডে বাংলাদেশ সময় রোববার রাত সাড়ে ৯টায় মাঠে গড়াবে দু'দলের ম্যাচটি।
অপ্রতিরোধ্য লিভারপুল। এখন পর্যন্ত লিগে অনুষ্ঠিত আট ম্যাচেই অপরাজিত। অল রেডরা যেন উড়ছে। তবে একটা আক্ষেপও আছে। আক্ষেপটা অবশ্য ইয়ুর্গেন ক্লপের। অল রেডদের দায়িত্ব নেবার পর ওল্ড ট্র্যাফোর্ডে জয় পায়নি তার দল। তাই স্বাগতিকদের হারাতে মুখিয়ে আছে লিভারপুর।
দুই ইংলিশ ক্লাব ম্যান ইউ এবং লিভারপুলের পার্থক্যটা আকাশ-পাতাল। ৮ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে যখন টেবিলের শীর্ষে লিভারপুল তখন সমান ম্যাচে মাত্র ৯ পয়েন্ট নিয়ে ধুঁকছে ইউনাইটেড। তবুও দু'দলের দ্বৈরথ যে উত্তাপ ছড়াবে তাতে বিন্দুমাত্র. নেই।
দু'দলের শেষ ৫ ম্যাচের পরিসংখ্যানটা দেখে আসা যাক। যেখানে উড়ন্ত লিভারপুল আর কচ্ছপ গতিতে চলছে ম্যানইউ। তাইতো ঘুরে দাঁড়ানোর স্বপ্নে বিভোর সোলশার শীষ্যরা।
এদিকে, এই ম্যাচের আগে দু'দলের জন্য বাড়তি ভাবনা ইনজুরি। গেল ম্যাচে লেস্টার সিটির বিপক্ষে গোড়ালিতে আঘাত পাওয়া লিভারপুলের প্রাণভোমরা মোহাম্মদ সালাহ'র মাঠে নামা অনিশ্চিত। তার অনুপস্থিতি কতোটা ভোগাবে অল রেডদের সেটি হয়তো মাঠের খেলায় বোঝা যাবে। তবে সুখবর হলো, ম্যান ইউনাইটেডের বিপক্ষে ফিরছেন লিভারপুল গোলরক্ষক অ্যালিসন। প্রত্যাশার চেয়েও কম সময়ে ইনজুরি থেকে ফিরতে পারায় নিঃসন্দেহে খুশি কোচ ইয়ুর্গেন ক্লপ।
ইনজুরির প্রভাব চিন্তার ভাঁজ ফেলেছে ইউনাইটেড কোচ সোলশাকেও। পায়ের ইনজুরির কারণে লিভারপুলের বিপক্ষে সাইডবেঞ্চেই থাকতে হবে ফরাসি ফুটবলার পল পগবাকে। পাশাপাশি গোলরক্ষক ডি গিয়া খেলতে পারছেন না এই ম্যাচে। হেসে লিনগার্ড, লুক শ'ও আছেন হ্যামিস্ট্রিং সমস্যায়। তবে অ্যারন বিসাকা ও অ্যান্থনি মার্শিয়াল দলে ফিরতে পারেন, এমন আশার বাতি দেখছেন ইউনাইটেড কোচ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop