ksrm

শিক্ষা সময়শুদ্ধি অভিযান চলবে : স্বরাষ্ট্রমন্ত্রী

সময় সংবাদ

fb tw
দেশে সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
শনিবার (১৯ অক্টোবর) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) ‘সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে বর্তমান সরকার এগিয়ে চলছে’ শীর্ষক ইউসিবি পাবলিক পার্লামেন্ট বিতর্ক প্রতিযোগিতা শেষে  সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের চলমান অভিযান কোনো নির্দিষ্ট বিষয়কে উদ্দেশ্য করে নয়, এ অভিযান দুর্নীতির বিরুদ্ধে। সুতরাং যতদিন দুর্নীতি থাকবে, ততদিন এ অভিযান পরিচালিত হবে। প্রধানমন্ত্রী যেখানেই দুর্নীতি, অন্যায়, অবিচার দেখেছেন, সেখানেই ব্যবস্থা গ্রহণ করেছেন। দুর্নীতিবিরোধী এ অভিযানে তিনি কাউকে ছাড় দিচ্ছেন না।
মন্ত্রী আরও বলেন, বাংলাদেশ নিয়ে আমরা যে স্বপ্ন দেখি, যে হৃদয় দিয়ে বাংলাদেশটাকে দেখি, সেটা উন্নত বাংলাদেশ, দারিদ্র্যমুক্ত বাংলাদেশ, অসাম্প্রদায়িক বাংলাদেশ। আর সেটা পেতে হলে এ অভিযান চলমান রাখত হবে। অনিয়মের বিপরীতে এ অভিযান চলবেই। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী এটা চালু রাখবেন। যাতে করে কোনো সময়ে দুর্নীতিবাজ বা দখলদাররা কোনো ধরনের দুর্নীতি করার সাহস না পায় এবং কেউ করার চিন্তা করবে না বা কেউ না করেন সেজন্যই এ অভিযান চলবে।
এ সময় বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডে দুঃখ প্রকাশ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অতি দ্রুত এ হত্যাকাণ্ডের চার্জশিট দাখিল করা হবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop