ksrm

স্বাস্থ্যচলতি বছর ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ৯৩ হাজার ছাড়িয়েছে

সময় সংবাদ

fb tw
somoy
ডেঙ্গু আক্রান্তের তালিকায় নতুন করে আরও ১৮৪ জন যুক্ত হয়েছে। এ নিয়ে চলতি বছর ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ৯৩ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি। চলতি বছর সরকারিভাবে এ পর্যন্ত ৯৮ জনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে।
স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের তথ্যানুযায়ী, শনিবার নতুন করে ১৮৪ জন আক্রান্ত হয়। এর আগে মঙ্গল, বুধ, বৃহস্পতি ও শুক্রবার এ সংখ্যা ছিল যথাক্রমে ৩০১, ২৮৩, ২৪৮ ও ১৭৮ জন। সকাল আটটা থেকে পরদিন সকাল আটটা পর্যন্ত মোট ২৪ ঘণ্টা ধরে প্রতিদিন হাসপাতালে নতুন করে ভর্তি রোগীর তালিকা করা হয়। সে অনুযায়ী গত ২৪ ঘণ্টায় ঢাকার বিভিন্ন হাসপাতালে ৬২ জন এবং ঢাকার বাইরে বিভিন্ন বিভাগ ও জেলা হাসপাতালে ১২২ জন রোগী ভর্তি হয়েছে।
চলতি বছর এ পর্যন্ত ৯৩ হাজার ৩৬১ জন আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের মধ্যে ৯২ হাজার ৩০৮ জন চিকিৎসা শেষে হাসপাতাল ছেড়েছে। দেশের সরকারি-বেসরকারি হাসপাতালে ১ হাজার ৫৩ জন রোগী ভর্তি আছেন। তাদের মধ্যে রাজধানীর ৪১ সরকারি-বেসরকারি হাসপাতালে ৪৪৩ জন এবং ঢাকার বাইরে বিভাগীয় ও জেলা সদর হাসপাতালে ৬১০ জন রোগী চিকিৎসাধীন আছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop