ksrm

মহানগর সময়সভাপতি-সম্পাদকের নামে ভুয়া ফেসবুক আইডি, ছাত্রদলের নিন্দা

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নামে ফেসবুকে ভুয়া আইডি ব্যবহার করে প্রচার ও প্রোপাগান্ডা ছড়ানোয় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।
শনিবার (১৯ অক্টোবর) ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক মো. আবদুস সাত্তার পাটোয়ারী গণমাধ্যমে এ বিষয়ে বিবৃতি প্রদান করে নিন্দা জানিয়েছেন।
বিবৃতি তারা বলেন, আমরা অনেক দিন ধরে লক্ষ্য করছি, আমাদের অজ্ঞাতে কে বা কারা আমাদের নাম ও ছবি ব্যবহার করে একাধিক ফেসবুক পেজ ও আইডি খুলেছে। যার সবগুলোই মূলত ফেক আইডি। আমাদের উদ্ধৃতি দিয়ে সেখান থেকে প্রায়ই নানা ধরনের বক্তব্য ও বিবৃতি প্রচার করা হয়। যার অধিকাংশের সাথেই আমাদের কোনো সংশ্লিষ্টতা নেই। এতে করে নানা মহলে বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে। মূলত আমাদের কোনো ফেসবুক আইডিই নেই।
তারা জানান, আমাদের নামে পরিচালিত ওই সব ফেক আইডি থেকে ভবিষ্যতে আরও অন্তর্ঘাত ও বিভ্রান্তি ছড়ানো হতে পারে। সে জন্য আমাদের সম্মানিত নেতাকর্মী সমর্থক, বন্ধু, সুহৃদ ও শুভাকাঙ্ক্ষীদের এতে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি। সবাইকে অনুরোধ করব, আপনারা এ বিষয়গুলো সম্পর্কে সতর্ক ও যত্নবান থাকবেন এবং এড়িয়ে যাবেন। আর যারা ফেসবুকে আছেন, প্রয়োজনে তারা রিপোর্ট করে ওই সব আইডিগুলো বন্ধ করে দেওয়ার উদ্যোগ নেবেন।
ফেসবুকে ভুয়া আইডির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য থানায় সাধারণ ডায়েরি করেছেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop