ksrm

প্রবাসে সময়সৌদিতে বাস দুর্ঘটনায় নিহতদের মধ্যে ১১ জন বাংলাদেশি

সময় সংবাদ

fb tw
সৌদি আরবে তিন দিন আগে বাস দুর্ঘটনায় নিহত ৩৫ জনের মধ্যে ১১ জন বাংলাদেশি রয়েছেন বলে নিশ্চিত করেছে বাংলাদেশ দূতাবাস। প্রাথমিকভাবে কয়েকজনের নাম জানা গেছে। তবে ডিএনএ পরীক্ষা ছাড়া সবার পরিচয় জানা সম্ভব নয় বলে জানিয়েছে দূতাবাস। এক্ষেত্রে দূতাবাসের পক্ষ থেকে স্বজনদের এগিয়ে আসার আহ্বান জানানো হয়েছে। 
গত তিন দিন নানা দ্বিধাদ্বন্দ্বের পর অবশেষে বাংলাদেশ কনস্যুলেট জেদ্দা'র শ্রম কল্যাণ উইং থেকে পাঠানো বিবৃতি থেকে জানা গেলো, বুধবার( ১৬ অক্টোবর) সন্ধ্যায় মদিনায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান ৩৬ জনের মধ্যে ১১ জনই বাংলাদেশি। বাসটিতে মোট ৪০ জন যাত্রী ছিলেন, যাদের মধ্যে ১৩ জন বাংলাদেশি, তবে দুর্ঘটনা ঘটার আগে আগে দুজন বাংলাদেশি অন্য স্টপেজে নেমে যান।
বাংলাদেশি যারা নিহত হয়েছেন, তাদের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। আত্মীয় স্বজনদের অভিযোগের পরিপ্রেক্ষিতে ডিএনএ টেস্ট করে পরিচয় নির্ণয় করা যাবে বলে জানিয়েছে কর্তৃপক্ষকে। জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট এখনো কারো নাম প্রকাশ করেনি। মদিনার আল মীকাত হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, নিহতদের দেহ সম্পূর্ণ পুড়ে গেছে। মৃতদেহ নিজ দেশে বহন করার উপযোগী নেই বলেও জানিয়েছেন তারা। বাসটির চালক ছিলেন সিরিয়ার নাগরিক। এছাড়া কোনো বিমা না থাকায়, ক্ষতিপূরণ পাওয়ার সম্ভাবনাও নেই।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop