ksrm

খেলার সময়ঘরের মাঠে টটেনহ্যাম হটস্পারের হোঁচট

সময় সংবাদ

fb tw
somoy
কাঙ্ক্ষিত জয় পেয়েছ চেলসি। নিজেদের মাঠে নিউক্যাসেল ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়েছে ব্লুরা। অন্যদিকে, ঘরের মাঠে হোঁচট খেয়েছে টটেনহ্যাম হটস্পার। ওয়াটফোর্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে মরিসিও পচেত্তিনো শিষ্যরা।
খেলায় বর্ণবাদের কোনো স্থান নেই। সেখানে শুধু আছে ভ্রাতৃত্যবোধ আর গোটা বিশ্বকে এক সুতোয় বাঁধার প্রত্যয়। স্ট্যাম্পফোর্ড ব্রিজে চেলসি-নিউক্যাসেল ইউনাইটেডের ম্যাচের আগে এমনই পোস্টারে মুখর গোটা স্টেডিয়াম। গায়ের রং-জাতিগত ভেদাভেদ ভুলে অভিন্ন লক্ষ্যে মাঠে নামে উইলিয়ান-কেপা-হাডসন ওডোইরা।
নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই আগ্রাসী ব্লুরা। ১৬ মিনিটে উইলিয়ানের হেড লক্ষ্যভ্রষ্ট না হলে এগিয়ে যেতে পারতো চেলসি। ২০ মিনিটে স্লোভাকিয়ান ফুটবলার দুবরাভকার ডিফেন্স চেরা শট রুখে দেন গোলরক্ষক। তাতে অপেক্ষা বাড়ে নীল শিবিরে।
সুযোগ পেয়েছিল নিউক্যাসেলো কিন্তু কাজে লাগাতে পারেনি। তাতে গোল শুন্য ড্র নিয়ে বিরতিতে যেতে হয় দু'দলের। বিরতি থেকে ফিরে একটা গোল পেতে সাড়াশী আক্রমণ চালায় চেলসি। ৬৮ মিনিটে সুযোগও আসে। তবে অপেক্ষাটা ফুরোয় এর ৫ মিনিট বাদে । হাডসন ওডোইয়ের পাস থেকে ব্লুদের লিড এনে দেন মার্কোস আলানসো।
ম্যাচের বাকি সময় দুই দল ঘড়ির কাটার সাথে সমান তালে লড়েছে। কিন্তু স্কোর লাইনে পরিবর্তন হয়নি। তাই ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়তে হয় ফ্রাঙ্ক ল্যাম্পার্ড শিষ্যদের।
চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলা দলটা ইংলিশ প্রিমিয়ার লিগে গোত্তা খাচ্ছে। টটেনহ্যাম হটস্পারকে পয়েণ্ট টেবিলের নয়ে একদমই যায়না। তাই ওয়াটফোর্টের বিপক্ষে এগিয়ে যেতে নামে ঘরের মাঠে লোসা ফেভারিট টটেনহ্যাম হটস্পার।
একটু নড়েচড়ে বসতেই হোঁচট খায় স্পার সমর্থকরা। ম্যাচের ৬ মিনিটে জানমাটের পাস থেকে দারুন এক গোল করে ওয়াটফোর্ডকে এগিয়ে নেন ডো-কৌরে। স্বাগতিকদের মাঠে বুনো উল্লাস ওয়াটফোর্ডের।
ওয়াটফোর্ডের সেই গোল শোধ করতে পারেনি ম্যাচের বাকি সময়। অবশেষে ম্যাচের ৮৬ মিনিটে ডেলে আলির গোলে মান বাঁচে স্পারদের। তাতে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে মরিসিও পচেত্তিনো শিষ্যরা। এই ড্রয়ে টেবিলের ৭ নম্বরে উঠে এলো টটেনহ্যাম হটস্পার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop