ksrm

বাংলার সময়যে কারণে ভোলায় সংঘর্ষ

সময় সংবাদ

fb tw
ভোলার বোরহানউদ্দিনে পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষের ঘটনায় ৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। দ্রুত মোতায়েনের জন্য ১টি প্লাটুনকে নেয়া হয়েছে হেলিকপ্টারে। জানা যায়, একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করেই এই ঘটনা ঘটেছে। 
এদিকে এ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। এক যুবকের ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে এই সংঘর্ষের সূত্রপাত বলে জানিয়েছে পুলিশ। স্ট্যাটাসের ভিত্তিতে ওই যুবককে আটকও করা হয়েছে। ফেসবুক পোস্টটির জেরে রোববার (২০ অক্টোবর) সকাল ১০টার  দিকে  বিক্ষোভ সমাবেশের ডাক দেয় স্থানীয় লোকজন। তারা বোরহানউদ্দিন মাধ্যমিক বিদ্যালয় এলাকায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করতে চাইলে পুলিশি বাধার মুখে পড়েন। 
এই ঘটনায় নিহতরা হলেন- মাহফুজুর রহমান পাটোয়ারী (২৩), মিজান (৩০), মাহবুর রহমান (৩০) ও শাহিন (২৫)। নিহতদের বাড়ি একই এলাকায়। নিহত মাহফুজ বোরহানউদ্দিন পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কমিশনার মিরাজ পাটোয়ারীর ভাই।
সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আশঙ্কাজনক অবস্থায় ১০ জনকে জনকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

আরও পড়ুন

ভোলায় পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষে নিহত বেড়ে ৪বোরহানউদ্দিনে হেলিকপ্টারযোগে বিজিবি মোতায়েন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop