ksrm

বিনোদনের সময়মোদির বাসভবনে বলিউড তারকাদের মেলা

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবনই যেন বলিউডপাড়া। একসঙ্গে দেখা মিলল তারকাদের। শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে ভারত সরকারের উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়। সেই কর্মসূচির একটি হচ্ছে 'চেঞ্জ উইথইন'। মোদির বাসভবনেই এর উদ্বোধন করা হয়। এতেই উপস্থিত হন বলিউডের আমির খান, শাহরুখ খান, কঙ্গনা রানাউত, সোনম কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, একতা কাপুর, রাজকুমার রাও, রাজকুমার হিরানি, আনন্দ এল রাই, বনি কাপুর, কপিল শর্মাসহ অনেকেই।
অনুষ্ঠানটির উদ্বোধকও ছিলেন মোদি। এ সময় গান্ধীর ভাবধারাকে সিনেমার মাধ্যমে মানুষের আরো কাছে পৌঁছে দেয়ার কথা বলেন মোদি।
প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে অভিনেতা আমির খান ভারতীয় গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে দারুণ একটা সময় কাটালাম। তার ভাবনাগুলো শুনেও ভালো লাগলো। তিনি খুবই অনুপ্রেরণাদায়ক এবং আন্তরিক।
এমন আয়োজনে হাজির হয়ে নিজেকে সৌভাগ্যবান দাবী করে শাহরুখ খান বলেন, আমি মনে করি ভারত ও বিশ্বের সামনে মহাত্মা গান্ধীর আদর্শ আবারো তুলে ধরার সময় এসেছে। সিনেমা জগতের সঙ্গে যুক্ত মানুষরা এই বিষয়ে খুবই সচেতন। আমাদের কাজের মধ্যে দিয়ে বার্তা দেয়ার বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। সবাইকে একত্রিত করার জন্য এটা দারুণ উদ্যোগ।
'চেঞ্জ উইথইন নিয়ে টুইটারেও সরব দেখা গেছে মোদিকে। বৈঠক শেষে মহাত্মা গান্ধীর আদর্শ ছড়িয়ে দেয়ার আহ্বান জানিয়ে টুইটার পোস্টে মোদি লেখেন, জাতির জনকের জন্মদিন পালনের জন্য সবার থেকে পরামর্শ নেয়া জরুরি ছিল। এতে নতুন উদ্ভাবনী বা সৃজনশীল ভাবনা সামনে আসে। একই সঙ্গে দেশের শিল্প-সংস্কৃতিকে উন্নত করে। আশা করি আমরা সবাই মিলে মহাত্মাজির বার্তা বিশ্বের দরবারে পৌঁছে দিতে পারব।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop