ksrm

মহানগর সময়জিজ্ঞাসাবাদ শেষে ডিআইজি প্রিজন বজলুর রশিদ গ্রেফতার

সময় সংবাদ

fb tw
ঘুষ লেনদেনের অভিযোগে জিজ্ঞাসাবাদ শেষে অবৈধ সম্পদ অর্জনের মামলায় গ্রেপ্তার হয়েছেন ডিআইজি প্রিজন বজলুর রশিদ। তার বিরুদ্ধে কুরিয়ারে স্ত্রীর কাছে ঘুষের টাকা পাঠানো ও কারা অধিদপ্তরে নিয়োগ বাণিজ্যের অভিযোগ রয়েছে।
কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অবৈধভাবে উপার্জিত ঘুষের কোটি কোটি টাকা স্ত্রীর কাছে পাঠানোর অভিযোগ অনুসন্ধানে দুদকের তলবের প্রেক্ষিতে রোববার (২০ অক্টোবর) সকালে হাজির হন কারা অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক বজলুর রশীদ ও তার স্ত্রী রাজ্জাকুন্নাহার। সাক্ষী হিসেবে গাজীপুর জেলা কারাগারের জেলার নেসার আলম সাক্ষী দেন।
সকাল সাড়ে দশটায় জিজ্ঞাসাবাদ শুরু করে বেলা পৌনে তিনটায় তাকে গ্রেপ্তার করে দুদক। দুদক জানায়, ঘুষ লেনদেনের জিজ্ঞাসাবাদে জ্ঞাত আয়ের সাথে অসঙ্গতিপূর্ণ সম্পদ থাকার কারণে তাকে গ্রেপ্তার দেখানো হয়।
মামলায় প্রায় তিন কোটি ৯ লাখ টাকা মূল্যের রূপায়ন হাউজিং স্টেটের সাথে ফ্ল্যাট কেনার চুক্তি করেন বলে উল্লেখ করা হয়। রূপায়নে যোগাযোগ করে দুদক জানতে পারে, এ অর্থ তিনি পরিশোধ করেছেন, তবে আয়কর নথিতে তিনি উল্লেখ করেন নি, এমনকি এ অর্থের উৎসও জানাতে পারেন নি।
ঘুষের টাকা লেনদেন করতে ডিআইজি প্রিজন বজলুর রশীদ প্রকৃত ঠিকানা গোপন করে স্ত্রীর নামে মোবাইল ফোনের সিম তোলেন। এজন্য বিভিন্ন সোর্স ব্যবহার করেন তিনি। এর মধ্যে এসএ পরিবহনের মাধ্যমে ঘুষের টাকা কুরিয়ার করার ২৪টি রসিদে জব্দ করেছে দুদক।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop