ksrm

বিনোদনের সময়মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা

সময় সংবাদ

fb tw
somoy
জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হলো স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা।
গত শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় এ উপলক্ষে রাজধানীর মহাখালীতে নবনির্মিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারে যেন বসেছিল তারার হাট। 
দেখা যায় ঢাকাই সুপারস্টার শাকিব খান, ফেরদৌস, নিরব, সাইমন, তারিক আনাম খান, বাপ্পি, চিত্রনায়িকা রোজিনা, নিপুণ, পিয়া জান্নাতুল, শেহতাজ, ভাবনা, শম্পা রেজা, শর্মিলী আহমেদ, জাহিদ হাসান, অনিমেষ আইচ, মাজনুন মিজান, রুহি, আনজাম মাসুদ, কবির বকুল, পরিচালক মোরশেদুল ইসলাম, আবু সাইয়ীদ, বুলবুল বিশ্বাস, বৃন্দাবন দাসসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাদের। 
অনুষ্ঠানটি শুরু হয় ফিতা কাটার মধ্য দিয়ে। এরপর ছিল ফ্যাশন শো। তারপর কেক কাটা। এ সময় তারকাদের সঙ্গে নিয়ে কেক কাটেন স্টার সিনেপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব রহমান রুহেল। 
এ প্রসঙ্গে তিনি বলেন, দর্শকদের সুবিধার কথা চিন্তা করে আমরা নতুন নতুন এলাকায় সিনেপ্লেক্সের শাখা চালু করছি। এতে বিশ্বের অত্যাধুনিক সব প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। এখানে নান্দনিক পরিবেশে দর্শক সিনেমা উপভোগ করতে পারবেন।
চিত্রনায়ক শাকিব খান বলেন, ‘স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা চালু হওয়াটা সিনেমার মানুষ ও দর্শকদের জন্য অনেক আনন্দের বিষয়। এখন অনেক প্রযোজকই সিনেপ্লেক্সের কথা ভেবে গুণগত মানের সিনেমা তৈরির চেষ্টা করছেন। আমি এর সাফল্য কামনা করি।’
 সবশেষে নতুন প্রেক্ষাগৃহে আমন্ত্রিত অতিথিদের হলিউডের নতুন দুই ছবি ‘মেলেফিসেন্ট টু : মিস্ট্রেস অব এভিল’ ও ‘জম্বিল্যান্ড: ডাবল ট্যাপ’ দেখানো হয়। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop