ksrm

বিনোদনের সময়শুরু হচ্ছে কবরীর ‘এই তুমি সেই তুমি’

সময় সংবাদ

fb tw
somoy
অর্থবছর ২০১৮-১৯ এর অনুদান পায় ঢাকাই সিনেমার মিষ্টি মেয়ে কবরীর ছবি ‘এই তুমি সেই তুমি’। ছবিটির শুটিং শুরু হবে আগামী ডিসেম্বর মাস থেকে। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করবেন করবী। তার সহঅভিনেতা হিসেবে থাকবেন সোহেল রানা। এছাড়াও থাকবে নতুন একটি জুটি।
নির্মাণের জন্য ইতোমধ্যেই প্রস্তুতি গ্রহণ করেছেন কবরী। দুই প্রজন্মের দুটি জুটির রোমান্স, মানসিকতা ফুটে উঠবে এই ছবির গল্পে। 
ছবির নায়ক-নায়িকা সম্পর্কে কবরী জানান, ‘এখন পর্যন্ত সোহেল রানা অভিনয় করবেন এটা বলা যায়। আমিও থাকবো। আরও একটি জুটি আছে ছবিতে। তাদের খুঁজছি। ঢাকার একজন নায়ক থাকবেন। তার সঙ্গে কলকাতার কোনও নায়িকাকে নেয়ার ইচ্ছে আছে। বেশ কয়েকজনের সঙ্গে আলাপ হয়েছে। চূড়ান্ত হলে শিগগিরই সেই জুটির নাম ঘোষণা করবো।’ 
ঢাকায় নায়ক হিসেবে ‘এই তুমি সেই তুমি’ ছবিতে আরিফিন শুভ’র নাম শোনা গিয়েছিলো ২০১৬ সালের দিকে। তবে কবরী বলেন, ‘কিছুই এখনো চূড়ান্ত নয়। অনেকদিন পর অনেক অপেক্ষা শেষে ছবিটি নির্মাণ করতে যাচ্ছি। একটু দেখেশুনে ও বুঝে কাজটি শুরু করতে চাই।’
দুটি জুটির চার শিল্পী ছাড়াও এই ছবিতে বাংলাদেশের স্বনামধন্য কলাকুশলীরা কাজ করবেন। একটি মৌলিক গল্পে চমৎকার বিনোদনের সিনেমা নির্মাণের চেষ্টা করছেন বলেও জানান তিনি। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop