ksrm

বিনোদনের সময়টাকা নেই ইমরানের, নিজের ভাইয়ের সঙ্গে ব্যবসায় স্ত্রী অবন্তিকা

সময় সংবাদ

fb tw
somoy
বলিউড তারকা ইমরান খানের হাতে কোন কাজ নেই, নেই কোন টাকা-পয়সা। যার কারণে কিছুদিন আগেই জানা গিয়েছিল তার স্ত্রী অবন্তিকা তাকে ছেড়ে চলে গেছেন। তবে তাদের মধ্যে এখনও বিচ্ছেদ না হলেও থাকছেন না একসঙ্গে।
তবে ইমরান খানকে ছেড়ে গিয়ে বসে নেই অবন্তিকা। ইমরানের বাড়ি থেকে বের হয়ে আসার পর নিজের ভাইয়ের রেস্টুরেন্টের ব্যবসায় যোগ দিয়েছেন তিনি। এরমধ্যেই তিনি একটি পোস্ট করেছেন এই বিষয়ে।
অবন্তিকা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি চারা গাছের ছবি পোস্ট করেছেন। টবে রয়েছে একটি হার্টও। লেখা রয়েছে, 'যতক্ষণ আমাদের প্রাণশক্তি অটুট রয়েছে, আমাদের কেউই হারাতে পারবে না।'
শোনা যায়, ইমরানের কোনও রোজগার না থাকায়, অবন্তিকার পরিবারই বিগত কয়েকবছর ধরে তাদের সংসারের সমস্ত খরচা চালাচ্ছিল। অভাব-অভিযোগের কারণেই জমতে থাকে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি। বাবা-মায়ের মধ্যে অশান্তি প্রভাব ফেলছিল তাদের সন্তান ছোট্ট ইমারার মধ্যেও। আর নিতে পারছিলেন না অবন্তিকা!
শেষমেশ মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যান। এরপরই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে খবর। শোনা যাচ্ছে, দীর্ঘদিন ধরে কোনও রোজগার না থাকায়, জমানো টাকা সব শেষ হয়ে যায় ইমরানের। আর্থিক অনটন থেকেই দম্পতির মধ্যে জমা নেয় তিক্ততা। ইমরান খান বলিউডের সুপারস্টার আমির খানের ভাগ্নে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop