ksrm

মহানগর সময়কাউন্সিলর রাজীবের বিরুদ্ধে মামলা

সময় সংবাদ

fb tw
somoy
ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। রোববার (২০ অক্টোবর) তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এছাড়া, মোহাম্মদপুরে ওয়ার্ড কাউন্সিলর রাজীবকে রাজধানীর ভাটারা থানায় সোর্পদ করেছে র‌্যাব। 
এর আগে, সন্ত্রাস, চাঁদাবাজি ও অবৈধ দখলদারিত্বের অভিযোগে শনিবার (১৯ অক্টোবর) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার আফতাব উদ্দিন সড়কের ৪০৪ নম্বর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। ওই বাড়ি থেকে অবৈধ অস্ত্র ও মদ উদ্ধার করা হয়। পরে রাত ১১টা থেকে তার মোহাম্মদপুরের নিজ কার্যালয় ও বাড়ি ঘেরাও করে রাখে র‌্যাব। সেখানে শনিবার (২০ অক্টোবর) রাত থেকে রোববার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে ৫ কোটি টাকার চেক বই পেয়েছে র‌্যাব। এছাড়া, তার বাসার আলামত ধ্বংস ও কাজে অসহযোগিতার দায়ে তার পিও সাদেকের তিন বছরের কারাদণ্ড দেয় ভ্রাম্যমান আদালত। 
জানা গেছে, টং দোকানদার থেকে উঠে আসা রাজীব চাঁদাবাজি করে কোটি কোটি টাকার মালিক বনে যান। মোহাম্মদপুর এলাকার বিভিন্ন স্থানে চাঁদাবাজি, সন্ত্রাস, জমি দখলসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। ২০১৪ সালে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর হওয়ার পর থেকেই বদলে যেতে থাকেন রাজীব।
প্রায় ছয় বছর আগে মোহাম্মদপুরের মোহাম্মদীয়া হাউজিং সোসাইটির একটি বাড়ির নিচতলার গ্যারেজের পাশেই ছোট একটি ঘরে সস্ত্রীক ভাড়া থাকতেন রাজীব। ভাড়া দিতেন ছয় হাজার টাকা। তবে ছয় বছর শেষে একই হাউজিং এলাকায় নিজের ডুপ্লেক্স বাড়িতে থাকেন। নামে বেনামে অন্তত ছয়টি বাড়িসহ একাধিক সম্পতি রয়েছে মোহাম্মদপুর এলাকায়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop