ksrm

বাংলার সময়রমজান হত্যায় আদালতে মিমের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

সময় সংবাদ

fb tw
নড়াইলে শিশু রমজান হত্যাকাণ্ডের ঘটনায় খালাতো বোন মিম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। শনিবার রাতে জেলার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদার আদালতে এ জবানবন্দি দেয় সে। এদিকে, হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার রমজানের বাবাসহ পাঁচজনকে কারাগারে পাঠানো হয়েছে।
গত ১৬ অক্টোবর লোহাগড়া উপজেলার সিংগা গ্রামে নানা বাড়িতে খালাতো বোন মিমের সঙ্গে খেলছিলো ৬ বছরের শিশু রমজান। এ সময় মিমকে ডিম বলে ব্যঙ্গ করে খেপালে ক্ষিপ্ত হয়ে রমজানের গলাটিপে ধরে মিম। এতে শ্বাসরোধ হয়ে মারা যায় সে। বিষয়টি ধামাচাপা দিতে রমজানের লাশ বাড়ির পাশের একটি বিলে ফেলে দেন মামী পুতুল। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে মিম এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার মো. জসিম উদ্দিন।
তিনি বলেন, একপর্যায়ে রমজান নিস্তেজ হয়ে পড়ে, মিমের মামী ভিতর থেকে এসে তার (রমজান) এ অবস্থা! পরে তিনি মাথায় পানি দিয়েছেন। পানি দেওয়ার পর দেখলো রমজান আর বেচে নেই। ভবিষ্যৎ বিপদের আশঙ্কা থেকে মামী রমজানকে বাড়ি পাশে একটি বেলে ফেলে দেয়।
পারিবারিক দ্বন্দ্বের জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে এমন সন্দেহে নিহতের বাবা ইলিয়াস হোসেন, খালা, খালু, মামা, মামী ও খালাতো বোন মিমকে আটক করা হয়। এদের মধ্যে পাঁচজনকে কারাগারে পাঠানো হয়। এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।
এলাকাবাসী জানান, এই ছেলেটার মৃত্যুতে যারা জড়িত, তদন্ত করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক।
দেড় বছর বয়সে মা মারা গেলে, এরপর থেকে নানার বাড়িতেই থাকতো শিশু রমজান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop