ksrm

মহানগর সময়জনমনে প্রশ্ন, কে এই চয়ন ইসলাম?

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেস সামনে রেখে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। সে কমিটিতে চমক হিসেব আহ্বায়ক করা হয়েছে চয়ন ইসলামকে। এ ছাড়া সদস্য সচিব করা হয়েছে যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদকে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে রোববার (২০ অক্টোবর) রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের শীর্ষ নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠকে যুবলীগের চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে ওমর ফারুক চৌধুরীকে। আগামী ২৩ নভেম্বরের যুবলীগের সপ্তম কংগ্রেস অনুষ্ঠিত হবে।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হিসেবে গণমাধ্যমে চয়ন ইসলামের নাম আসা মাত্রই নেতাকর্মী, সমর্থকদের ও সাধারণ মানুষের মধ্যে তাকে নিয়ে সৃষ্টি হয় আগ্রহ। অনেকের মনেই ঘুরপাক খায় কে এই চয়ন ইসলাম-এমন প্রশ্ন?
বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য চয়ন চৌধুরী। ১৯৯৮ সালের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রথমবারের মতো সংসদ সদস্য হয়ে জাতীয় সংসদে যান তিনি।
২০০৮ সালের জাতীয় নির্বাচন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসন থেকে নৌকার প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। ছিলেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও।
তৎকালীন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতির বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা ও অসহযোগিতায় পূর্ণাঙ্গ কমিটি দিতে না পারার কারণ দেখিয়ে ২০১৪ সালের ১৭ অক্টোবর সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেছিলেন চয়ন ইসলাম।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop