ksrm

মহানগর সময়‘জেলকোড অনুসারে বেগম জিয়ার সাথে সাক্ষাতের অনুমতি পাবে ঐক্যফ্রন্ট’

সময় সংবাদ

fb tw
জেলকোড অনুসারেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ঐক্যফ্রন্ট নেতাদের দেখা করার ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
সোমবার (২১ অক্টোবর) সচিবালয়ে ঐক্যফ্রন্টের নেতাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। তবে, আইজি প্রিজন নেতাদের জানাবেন কবে কখন দেখা করতে পারবেন তারা, জানান স্বরাষ্ট্রমন্ত্রী।
রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মঙ্গলবার (২২ অক্টোবর) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের বিচার দাবিতে ঐক্যফ্রন্টের সমাবেশ করার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পরিবেশ বুঝে পুলিশ কমিশনার ব্যবস্থা নেবেন।
তিনি আরো বলেন, সমাবেশ যদি করতে চায় তাহলে আমাদের ঢাকার পুলিশ কমিশনার আছেন তার কাছে আবেদন করবেন। তখন তিনি অনুমতি দেবেন কি দেবেন না সেটা তার ওপর নির্ভর করে। এ ব্যাপারে আমাদের তরফ বা আওয়ামী লীগ বা মাননীয় প্রধানমন্ত্রীর তরফ থেকে কোনো বাধা দেয়া হচ্ছে না। তারা তো সভা সমাবেশ করছে। কমিশনার সাহেব পরীক্ষা করে এটার ব্যবস্থা নেবেন।
তিনি আরো জানান, সমাবেশ নিয়ে আমার সঙ্গে তাদের কোনো আলোচনা হয়নি, শুধু বলেছেন তারা সমাবেশ নিয়ে অপেক্ষা করছেন। তাদের ব্যক্তিগত কিছু সমস্যা নিয়ে আমার সাথে আলোচনা হয়েছে।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop