ksrm

বিনোদনের সময়ভোট দিয়ে ক্যামেরার সামনে তারকারা

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের মহারাষ্ট্র ও হরিয়ানা- এই দুই রাজ্যে বিধানসভা নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়েছে। চলছে গণনা। সোমবার (২১ অক্টোবর) স্থানীয় সময় সকাল সাতটা থেকে শুরু হয় ভোটগ্রহণ। চলে সন্ধ্যা ছয়টা পর্যন্ত। এবারের মোট ভোটারের সংখ্যা ৮,৯৮,৩৯,৬০০। রাজ্যজুড়ে প্রতিদ্বদ্বিতা করা মোট ৩২৩৭ জন প্রার্থীর মধ্যে নারী প্রার্থীর সংখ্যা ২৩৫ জন।
হেভিওয়েট প্রার্থীদের মধ্যে আছেন মুখ্যমন্ত্রী তথা বিজেপি প্রার্থী দেবেন্দ্র ফড়নবিস, সাবেক মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস প্রার্থী অশোক চহন, আরেক সাবেক মুখ্যমন্ত্রী পৃত্থীরাজ চৌহান, শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে, তার পুত্র আদিত্য ঠাকরে, এনসিপি প্রার্থী সাবেক উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ার প্রমুখ।
দুপুর ১২ টা পর্যন্ত ভোট পড়েছে ১৬.৩৫ শতাংশ। ভোটের লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেছে সেলিব্রিটিদের।
স্ত্রী অঞ্জলি ও পুত্র অর্জুনকে সাথে নিয়ে মুম্বাইয়ের বান্দ্রা (ওয়েষ্ট)-এর একটি ভোট কেন্দ্রে ভোট দেন ক্রিকেট মাস্টার শচীন টেন্ডুলকার। ভোট দিয়ে বেরিয়ে এসে গণমাধ্যমের সামনে ভোটের কালি লাগানো আঙুল তুলে ধরে দেখান।
ভোট দিতে দেখা গেছে আমির খান, মাধুরী দিক্ষিত, রীতেশ দেশমুখ, প্রীতি জিন্টা, গোবিন্দাসহ বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীদের। বান্দ্রা (ওয়েষ্ট)-এ ভোট দিয়ে রাজ্যটির সমস্ত ভোটারদের কাছে আহ্বান করেন তারা যেন বেরিয়ে এসে তাদের নিজেদের মূল্যবান ভোটটি প্রদান করেন।
বান্দ্রা (ওয়েষ্ট)-এই ভোট দেন মাধুরী দিক্ষিত। গোরেগাঁও-এ ভোট দেন অভিনেতা তথা বিজেপির গোরখপুরের সাংসদ রবি কিশান। আন্ধেরি (ওয়েষ্ট)-এর একটি কেন্দ্রে ভোট দিতে দেখা যায় পদ্মিনী কোলাপুরে-কে। লাতুরে ভোট দেন রীতেশ দেশমুখ ও তার স্ত্রী জেনেলিয়া ডি’সুজা। আন্ধেরি (ওয়েষ্ট)-এ ভোট দেন গোবিন্দা, স্ত্রী সুনিতা।
এছাড়াও মুম্বাইয়ের বিভিন্ন কেন্দ্রে ভোট দিতে দেখা যায় অভিনেতা সঞ্জয় দত্তের বোন তথা কংগ্রেস নেতা প্রিয়া দত্ত, অভিনেত্রী দিয়া মির্জা, বরুণ ধাওয়ান, প্রীতি জিন্টা, উর্মিলা মাতন্ডকর, জন আব্রাহাম, প্রেম চোপড়া, মিলিন্দ দেওরা, চিত্র পরিচালক-কবি-সুরকার গুলজার, পরিচালক কিরণ রাও, পরিচালক কুনাল কোহলি, লন টেনিস নক্ষত্র মহেশ ভুপতি ও তার অভিনেত্রী স্ত্রী লারা দত্ত-এর মতো সেলেবদের।
এদিন মহারাষ্ট্রের সাথেই হরিয়ানা রাজ্যের ৯০ টি বিধানসভার আসনে ভোট নেওয়া চলছে। সেখানে সাইকেলে চড়ে ভোট দিতে আসেন রাজ্যটির মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার। চড়কি দাদরি বিধানসভা কেন্দ্রে অন্তর্গত একটি বুথে ভোট দেন অলিম্পিক পদক জয়ী রেসলার ববিতা ফোগট ও তার বোন গীতা ফোগট। এই কেন্দ্রেই এবার বিজেপির টিকিটে প্রার্থী হয়েছে ববিতা। ভোট দেন রেসলার যোগেশ্বর দত্ত।
এরই পাশাপাশি দেশজুড়ে ১৮ টি রাজ্যের ৫১ টি বিধানসভা ও দুইটি লোকসভা আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে কোনো রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রতিটি কেন্দ্রেই নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। ভোটের ফলাফল জানা যাবে আগামী ২৪ অক্টোবর।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop