ksrm

বাংলার সময়নেত্রকোনায় দুই ভুয়া কৃষি কর্মকর্তা আটক

সময় সংবাদ

fb tw
somoy
নেত্রকোনার কলমাকান্দায় আবু ছামান (৪০) ও এমরান মিয়া (৩৬) নামে দুই ভুয়া কৃষি কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।
সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনায় ভুক্তভোগী মো. আব্দুল কুদ্দুছ বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি প্রতারণার মামলা করেন। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে আবু ছামান ও এমরান মিয়া নামে দুই প্রতারক নিজেদেরকে কৃষি কর্মকর্তা পরিচয় দিয়ে উপজেলার সীমান্তবর্তী লেংগুরা ইউনিয়নের ফুলবাড়ী গ্রামের কৃষকদেরকে ১০০ টাকা জমা দিয়ে কৃষি অফিসের সদস্য হতে বলেন। আর সদস্য হলে আগামী সপ্তাহে কৃষকদেরকে একটি গরু ও কৃষি ব্যাংক থেকে বিনা-সুদে ২০ হাজার টাকা কৃষি ঋণ দেওয়া হবে বলে জানান। 
এ নিয়ে স্থানীয় কৃষকদের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। এরই এক পর্যায়ে স্থানীয় কৃষকদের মধ্য থেকে উপজেলা কৃষি কর্মকর্তা মো. ফারুক হোসেনকে এ ঘটনার তথ্য জানালে তিনি বলেন যে তার অফিসে আবু ছালাম ও এমরান মিয়া নামে কোনো কর্মকর্তা নেই। 
এরই প্রেক্ষিতে স্থানীয় লোকজন ওই দুই প্রতারককে আটকে রেখে কলমাকান্দা থানার পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। 
এসময় পুলিশ তাদের কাছ থেকে নগদ ২ হাজার ৭শ টাকা, তিনটি মোবাইল ফোনসহ একটি মোটরসাইকেল জব্দ করেন। 
জানা গেছে, কিশোরগঞ্জ জেলার তারাইল উপজেলার সেকান্দরনগর গ্রামের মৃত- আব্দুল আহাদের ছেলে আবু ছামান, আর অপর প্রতারক এমরান মিয়া একই উপজেলার বেলংকর গ্রামের আমির উদ্দিনের ছেলে।   
এ ব্যাপারে কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আবু ছামান ও এমরান মিয়া নামে দুই প্রতারককে নেত্রকোনা আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop