অন্যান্য সময়৩২০টি ইঁদুরের যন্ত্রণায় বাড়ি ছাড়া নারী (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
নিজের স্বপ্নের বাড়ি ছেড়ে গাড়িতে বসবাস করতে শুরু করেছেন আমেরিকার নিউইয়র্কের সান দিয়েগোর এক নারী। কারণ তার বাড়িতের ৩২০টি ইঁদুর! যার উপদ্রবে তিনি বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন।
নিজের বাড়িতেই সঙ্গী হিসাবে পুষেছিলেন দু’টি ইঁদুর। বংশবৃদ্ধি হয়ে কয়েক মাসেই ইঁদুরের সংখ্যা দাঁড়িয়েছে ৩২০টিতে! এই বিপুল পরিমাণ ইঁদুর প্রতিবেশীদেরও ক্ষতি করছে। শেষমেশ এক প্রকার বাধ্য হয়ে ইঁদুরগুলিকে ছেড়ে দিতে রাজি হয়েছেন ওই মহিলা।
এর আগে সংখ্যায় বেড়ে ইঁদুরগুলি ওই মহিলার গাড়ির ইঞ্জিনের একাধিক তার ও সিটও ছিঁড়ে দিয়েছে। এমনকি ওই গাড়ি থেকে বেরিয়ে আশেপাশের একাধিক গাড়িতেও অত্যাচার করছিল ইঁদুরগুলি। আসছিল প্রচুর অভিযোগও।
এই অবস্থায় এক প্রকার বাধ্য হয়ে ওই মহিলা সান দিয়েগো হিউম্যান সোসাইটির সাহায্য চান। সেখানকার প্রতিনিধিরা এসে ইঁদুরগুলিকে সংগ্রহ করে নিয়ে চলে যান। সেগুলিকে দত্তক নেওয়ার প্রক্রিয়াও শুরু হয়েছে। তবে ইঁদুরগুলি মহিলার গাড়ির যা ক্ষতি করেছে, তার জেরে ওই গাড়িতে থাকা সম্ভব নয় মহিলার। তাই তার জন্য নতুন বাসস্থানেরও ব্যবস্থা করা হয়েছে। এই নতুন বাসস্থানে গিয়ে অবশ্য ইঁদুরকে পোষ্য করার সাহস দেখাননি ওই মহিলা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop