ksrm

বিনোদনের সময়সিদ্দিকের সঙ্গে অন্য মেয়ের সম্পর্ক, বললেন মিম

সময় সংবাদ

fb tw
somoy
ভেঙেই গেল অভিনেতা সিদ্দিক ও অভিনেত্রী মিমের সংসার। দুজনের সিদ্ধান্তেই বিবাহ বিচ্ছেদ হয়েছে বলে জানিয়েছে অভিনেত্রী নিজেই।
মিম আগেই বলেছিলেন তিনি যদি সিদ্দিকের বিষয়ে মুখ খোলেন তবে অনেক কিছুই সামনে চলে আসবে যা বিব্রতকর। ঠিক তেমনইটাই তিনি করলেন। সোমবার (২১ অক্টোবর) নিজের ফেসবুকে ওয়ালে তিনি সিদ্দিককে ডিভোর্স দেয়ার কারণ জানালেন। স্ট্যাটাসটি সময় সংবাদের পাঠকদের জন্য হুবহু তুলে দেয়া হল।
''আজ আমি একজন মেয়ে বলেই আমাকে সব কিছু মেনে নিতে হবে। মেনে নিতে হবে সকল অত্যাচার, সহ্য করতে হবে সকল মানসিক এবং শারীরিক নির্যাতন। শুনতে হবে সকল মিথ্যা অপবাদ। রাতের পর রাত, দিনের পর দিন সবকিছু সহ্য করেছি এবং একা একা কেঁদেছি। অনেক আগেই চেয়েছিলাম সম্পর্কটা শেষ করে দেই, তখনি বাধা দেওয়া হয়েছে কারণ তুমি একজন নারী।
তোমাকে সবকিছু Adjust and Sacrifice করতে হবে। একটা মেয়ে তার সবকিছু ছেড়ে দিয়ে একটা নতুন মানুষের সাথে ঘর বাঁধে, স্বপ্ন দেখে সারা জীবন একসাথে থাকবে, স্বপ্ন দেখে সুন্দর একটা সংসার কিন্তু সেই মানুষটা যখন Change হয়ে যাই এবং ভুলে যাই Wife এর সমস্ত দায়িত্ববোধ এবং কর্তব্যবোধ।
দিনের পর দিন রাতের পর রাত চোখ বুঝে সহ্য করেছে অবহেলাগুলো। কিভাবে একজন Wife মেনে নিতে পারে তার Husband সাথে অন্য মেয়ের সম্পর্ক, কিভাবে মেনে নিতে পারে রাতের পর রাত বাসাই না ফেরা। কারণ সে একজন নারী এবং নারী বলেই সবকিছু চোখ বন্ধ করে সহ্য করতে হবে। কিন্তু আর কত সহ্য করবো, আর কতবার নির্যাতনের শিকার হবো।
তাই সবকিছুর পরে অনেক চিন্তা ভাবনা করে আমি Divorce এর সিদ্ধান্ত নেই কারণ আমিও মানুষ, আমারও সুন্দর ভাবে বেঁচে থাকার অধিকার আছে। অবশেষে বাধ্য হয়ে বিবাহ বিচ্ছেদের কাগজ Sign করে জমা দিয়েছি। একটা দীর্ঘদনের বেদনা, কান্না এবং চাপা কষ্ট সবকিছু নিয়ে সিদ্দিকুর রহমান এর সাথে আমি আমার সম্পর্ক ছিন্ন করেছি। সবাইকে Just জানানোটাই বাকি ছিলো।''
শনিবার (১৯ অক্টোবর) রাতে মিম তার ফেসবুক মাইডে তে টিপ সই দেয়া আঙ্গুলের ছবি পোস্ট করেন।
২০১২ সালের ২৪ মে মারিয়া মিমকে ভালোবেসে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালে তারা আরশ হোসেন নামে এক পুত্রের বাবা-মা হন। ছেলে এখন বাবার সাথেই থাকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop