ksrm

বিনোদনের সময়ভাইরাল হওয়া ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন

সময় সংবাদ

fb tw
somoy
সম্প্রতি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর সঙ্গে বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীবের ঢাকার একটি শপিং মলের ভিডিও ভাইরাল হয়। আর ওই ভিডিও ভাইরাল হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তাদেরকে নিয়ে চর্চা। 
ভিডিওটিতে দেখা যায়, বসুন্ধরা শপিং মলে নির্মাতা আদনান আল রাজীবের হাত ধরে হাটছেন মেহজাবিন। এরপরই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে সামাজিক মাধ্যমে। বিভিন্ন গণমাধ্যমে তাদের শপিং মলে হাটার ভিডিও নিয়েও সংবাদ প্রকাশ হয়। 
তবে এ বিষয়ে মেহজাবিন বলেন, আমি ভিডিওটি দেখেছি। কিন্তু আমার ভক্ত ও শুভাকাঙ্খী যা ভাবছেন তেমনটি কিছুই না। আর আমি আমার বন্ধুদের সঙ্গে হাত ধরে হাতটেই পারি। বন্ধুদের সঙ্গে তাল মিলিয়ে হাঁটতে চেষ্টা করি। পেছনে যাতে না পড়ে যাই, তাই হাত ধরে হাঁটি।
দুজনের মধ্যেকার সম্পর্ক নিয়ে জানতে চাইলে মেহ্জাবিন বলেন, সবাইকে জানিয়ে দিতে চাই এবং পরিস্কার বলতে করে বলতে চাই, আমি যেদিন বিয়ে করব সেদিন সবাইকে জানিয়ে বিয়ে করব। তার আগে এটা নিয়ে কোনও কথা বলব না। ভিডিওতে তো সবই আছে। আমি একজন মানুষের হাত ধরেছি। হাত ধরার মুল বিষয় ছিল আশে পাশে অনেক মানুষ ছিল তাই হাত ধরে হেঁটেছি।
মেহজাবিন ছোট পর্দার জনপ্রিয় একজন অভিনেত্রী। তাকে বিশেষ নাটক ও টেলিফিল্মে দেখা যায়। তবে এছাড়াও ভালো গল্পের নাটকেও তার চাহিদা অন্যদের চেয়ে তুঙ্গে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop