ksrm

মহানগর সময়নারায়ণগঞ্জে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী আলম আটক

সময় সংবাদ

fb tw
somoy
নারায়ণগঞ্জ শহরের বেপারীপাড়া এলাকা থেকে আলম (৪০) নামের এক সন্ত্রাসীকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার (২০ অক্টোবর) রাত সোয়া দশটায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ বেপারীপাড়া এলাকায় একটি অ্যামব্রয়ডারির কারখানার সামনে থেকে তাকে আটক করে। আটক আলম শহরের গোগনগর এলাকার মনির মিয়ার ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশ জানিয়েছে, আলমের বিরুদ্ধে কোন কোন থানায় কি কি মামলা রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।
জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে সময়নিউজকে জানান, সন্ত্রাসী আলম অস্ত্রসহ বেপারীপাড়া এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অই এলাকায় অভিযান চালানো হয়। এসময় আলমকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।
তিনি জানান, পরে আলমের দেহ তল্লাশি করে তার সাথে থাকা একটি সিক্স পয়েন্ট সেভেন ফাইভ বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন জব্দ করা হয়। এই অস্ত্র সে কোন কোন অবৈধ কাজে ব্যবহার করেছে সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। একই সাথে তার বিরুদ্ধে কতগুলো মামলা রয়েছে সেই রেকর্ড পর্যবেক্ষণ করা হচ্ছে।
ডিবি পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান আরো জানান, সন্ত্রাসী আলমকে ডিবি পুলিশের হেফাজতে রেখে এসব ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে অস্ত্র মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop