ksrm

পশ্চিমবঙ্গ স্ত্রীর প্ররোচনায় ভাতে বিষ মিশিয়ে বাবাকে হত্যা!

সময় সংবাদ

fb tw
somoy
পিতামাতা পরম যত্নে সন্তানকে বড় করে তোলেন। সেই সন্তানরা বড় হলে বাবা-মা হয়ে যান পর। কখনো শোনা যায়, বাবা-মাকে রেখে আসা হয় বৃদ্ধাশ্রমে। তাই বলে হত্যা! এমনই নৃশংস এ ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের নিকারিকাটার বেলেখালি গ্রামে। বৃদ্ধ বাবাকে বিষ খাইয়ে খুন করার অভিযোগ উয়েছে ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে।  
বদ্রীনাথ সর্দার নামে ওই বৃদ্ধের তিন সন্তান। পুত্রসন্তানদের বিয়ে হয়েছে বহুদিন। স্ত্রী জীবিতও রয়েছে তার। বয়সের ভারে প্রায় ন্যুব্জ। তাই আর বিশেষ কাজ করতে পারেন না তিনি। বাধ্য হয়ে ছেলেদের উপার্জনেই পেটের ভাত জোটে বৃদ্ধের। বড় ছেলের সংসারে দিন কাটত বদ্রীনাথের। অভিযোগ, ওই বৃদ্ধের বড় এবং মেজো ছেলে তার সম্পত্তি লিখে নিয়েছে। এ নিয়ে সবার প্রথম আপত্তি জানায় ছোট ছেলে। দাদাদের সঙ্গে এ নিয়ে প্রায়শই অশান্তি হতো তার।
এ অশান্তির জেরে বৃদ্ধের ছোট ছেলে ক্যানিংয়ে আলাদা বাড়িতে থাকতেন। প্রতিবেশীদের দাবি, দিনকয়েক আগে সেখানেই গিয়েছিলেন বছর বাহাত্তরের বদ্রীনাথ সর্দার। তা নিয়ে বড় ছেলে এবং বউমার ঝামেলাও হয়েছে। অভিযোগ, সেই অশান্তির জেরে বড় ছেলে এবং বউমা বৃদ্ধকে ভাতের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে দেয়। পরিবারের ছোট ছেলের পাশাপাশি একই অভিযোগে সরব মেজো ছেলে এবং বৃদ্ধের পুত্রবধূরাও। সোমবার( ১৩ অক্টোবর) সকালে আচমকাই অসুস্থ হয়ে পড়েন ওই বৃদ্ধ। তাকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা শুরু করেন চিকিৎসকরা। দীর্ঘক্ষণ হাসপাতালের বেডে শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েন ওই বৃদ্ধ। তবে শেষমেশ হার মানেন তিনি। মৃত্যু হয় ওই বৃদ্ধের।
ক্যানিং থানার পুলিশ হাসপাতালে পৌঁছায়। অসহায় বৃদ্ধের নিথর দেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পরই এলাকা থেকে নিখোঁজ হয়ে গেছে ওই বৃদ্ধের বড় ছেলে এবং পুত্রবধূ। অভিযুক্তদের খোঁজে চলছে জোর তল্লাশি। পুলিশ এখনও তাদের খোঁজ পায়নি। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop