ksrm

বাংলার সময়পাক বাহিনীকেও হার মানিয়ে ছিলেন রংপুরের সেই ওসি

রতন সরকার

fb tw
somoy
আমিনুল ইসলাম ইনচার্জ হিসেবে যোগ দেয়ার পর ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের হাজতখানার ভীতি ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। দোষী বা নির্দোষ যে কাউকে ধরে চাহিদা মাফিক টাকা আদায়ের জন্য টর্চার সেল হিসেবে ব্যবহার করতেন তিনি। এদিকে ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে হাজতির মৃত্যুর জেরে বিক্ষুব্ধ গ্রামবাসীর হামলার ঘটনায় গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন জমা পড়তে পারে আজকালের মধ্যেই।
এলাকাবাসী জানায়, হাত পা বেঁধে মেঝেতে ফেলে ইচ্ছে মতো পিটাতো। পাক বাহিনীও ওভাবে মারেনি স্বাধীনতার সময়, তাদেরও কিছু মায়া দয়া ছিল। এর কোনো মায়া দয়া নেই।   
গত বুধবার এ হাজতখানায় এক গ্রামবাসীর মৃত্যুর জেরে বিক্ষুব্ধ লোকজন এ তদন্ত কেন্দ্রে হামলা চালায়। ঘটনার দিনই আমিনুলসহ ৬ জনকে পুলিশ লাইনে প্রত্যাহারের পর থেকে মুখ খুলতে শুরু করেন এলাকাবাসী।
এলাকাবাসী জানান, ওনার এক দালাল ছিল আবার সে দালালের সোর্স ছিল, তাদের দিয়ে আগে টাকা চাওয়াতো। টাকা না দিলে তারপর আচ্ছা করে পিটাতো। 
তবে নিজেকে নির্দোষ দাবি করছেন অভিযুক্ত ইনচার্জ আমিনুল ইসলাম।
রংপুরের পীরগঞ্জ ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের প্রত্যাহার করা ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, আমার আগে যারা ছিলেন তারা হয়তোবা একটু নমনীয় ছিলেন আমি একটু হার্ড ছিলাম। বিষয়টা এ রকমই। এইযে অনাকাঙ্ক্ষিত একটা ঘটনা ঘটেছে, তারা মূলত এটা থেকে সুযোগ নিতে চাই।
ঘটনা তদন্তে গঠিত কমিটির প্রতিবেদনের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেয়া হয়েছে পুলিশের শীর্ষ পর্যায় থেকে। আর আজকালের মধ্যে পুলিশ সুপারের কাছে জমা দেয়া হতে পারে তদন্ত প্রতিবেদন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop