ksrm

আন্তর্জাতিক সময়টিকটক ভিডিও বানিয়ে ভোটের প্রচার

সময় সংবাদ

fb tw
somoy
ভোটের প্রচারে ‘টিক টক’ ভিডিও। এটি আসলেই অভিনব আইডিয়া। এখন পর্যন্ত কোনো প্রার্থী টিকটক ভিডিওতে প্রচার চালিয়েছেন সেটি চোখে পড়েনি। তবে কানাডার নিউ ডেমোক্র্যাটিক পার্টির নেতা জগমিত সিংহ এ অভিনব আইডিয়াটি প্রচারের স্বার্থে ভেবেছেন।
সোমবার ছিল কানাডার সাধারণ নির্বাচন। প্রথম পাগড়ি পরিহিত শিখ হিসেবে অন্টারিওর বিধায়কের পদে দাঁড়ানো জগমিত সিংহ তরুণ ভোটারদের কাছে পৌঁছনোর জন্য আশ্রয় নিলেন ভিডিও শেয়ারিং অ্যাপ ‘টিক টক’-এর।
রোববার সিবিসি নিউজের সূত্রে জানা গেছে, জগমিত তরুণদের কাছে পৌঁছানোকে অগ্রাধিকার দিয়েছে, যা অন্য রাজনৈতিক নেতারা ভাবেননি। গত সপ্তাহে ১৫ সেকেন্ডের ওই ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে নিজের প্রচারের বার্তা সবার কাছে পৌঁছে দিতে র‌্যাপের আশ্রয় নেন তিনি। ইতোমধ্যে ভিডিও হয়ে গেছে ভাইরাল। ‘ভিউ’ ছাপিয়ে গেছে ৩০ লাখ!
জগমিত সিংহ জানিয়েছেন, টিক টক ভিডিওর মাধ্যমে তিনি তার প্রচারের বার্তা সবার কাছে পৌঁছে দিতে চেয়েছেন। রঙ বেরঙের পাগড়ি পরার জন্য জনপ্রিয় তিনি। তার প্রচারের প্রধান ফোকাস ছিল পরিবেশ সংক্রান্ত সিদ্ধান্ত ও সরকারের তহবিলের সাহায্যে সকলের জন্য ওষুধের ব্যবস্থা।
তিনি বল‌েন, তরুণ ভোটাররা তাকে জানিয়েছিলেন, তারা রাজনৈতিক নেতা ও সরকারি সিদ্ধান্ত গ্রহণকারীদের দ্বারা অবহেলিত।
তিনি জানিয়েছেন, সেই কারণেই তিনি তার প্রচারকার্যের একটা বড় অংশ রাখেন তরুণ প্রজন্মের কাছে পৌঁছনোর জন্য।
নির্বাচনের প্রাক্কালে তিনি সিবিসি নিউজকে বলেন, একটা জিনিস আমি গোটা প্রচারকার্যের সময় বুঝেছি এবং আমার জীবন জুড়েও বুঝেছি যে, আপনাকে মানুষের সঙ্গে কথা বলতে হবে, সে যেখানে থাকে, সেখানে গিয়ে।
তিনি আরও বলেন, যেখানেই আপনি থাকুন, যদি আপনি তাদের সঙ্গে কথা বলতে পারেন এবং আপনার কোনও বার্তা থাকে তাদের জীবনকে সুন্দর করার, তাহলে সেই মঞ্চকে ব্যবহার করুন।
সূত্র : এনডিটিভি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop