ksrm

বাংলার সময়রাতে দেরি করে বাড়ি ফেরায় স্বামীকে কোপালেন স্ত্রী

সময় সংবাদ

fb tw
somoy
ফেনীর দাগনভূঞা উপজেলায় রাতে দেরি করে বাড়ি ফেরায় স্বামীকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। সোমবার (২১ অক্টোবর) দুপুরে কাজল বেগম (৩০) নামে ওই নারীর বিরুদ্ধে থানায় মামলা করেন স্বামী ছালাউদ্দিন মিস্টার (৪২)।
স্থানীয় সূত্রে জানা গেছে, ১৫-১৬ বছর আগে উপজেলার পশ্চিম চণ্ডিপুর গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে রাজমিস্ত্রি ছালাউদ্দিনের সঙ্গে মিরসরাই উপজেলার বাইল্যান্দি গ্রামের নুর আহাম্মদের মেয়ে কাজলের বিয়ে হয়। তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। গত ১১ অক্টোবর রাত ৯টার দিকে ছালাউদ্দিন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে বাড়িতে ঢুকে স্ত্রীকে ঘরের দরজা খুলতে বলেন। সে সময় তার মেয়ে দরজা খুলে দেয়। ঘরে ঢোকার পর দেরি করে বাড়ি ফেরা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে কাজল বটি দিয়ে ছালাউদ্দিনকে মুখে ও ঘাড়ে এলোপাথাড়ি কোপাতে শুরু করেন। এ সময় ধস্তাধস্তিতে ছালাউদ্দিনের বেশ কয়েকটি দাঁতও ভেঙে যায়। 
পরে ছালাউদ্দিনের চিৎকারে বাড়ির অন্য লোকেরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে চিকিৎসক তাকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠান। পরবর্তীতে অবস্থার অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। 
দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম সিকদার জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop