ksrm

বিনোদনের সময়রাগে বিগ বস ছাড়ছেন সালমান

সময় সংবাদ

fb tw
somoy
শুরু থেকেই বিগবস সিজন ১৩ নিয়ে নানা ঝামেলা চলছে। এবার সেই ঝামেলা মনে হয় আরও একটু বাড়লো। এবার রাগ করে বিগবস ছাড়তে চাইলেন সালমান। সম্প্রতি সালমান খান উপস্থাপিত এ অনুষ্ঠানটি নিয়ে অশ্লীলতার অভিযোগ উঠেছিল। সপ্তাহ খানেক আগে এ শোতে ‘বেড ফ্রেন্ড ফরএভার’ নামে একটি নতুন পর্ব চালু করার কারণে বিগবস নিষিদ্ধ করার দাবি ওঠে। এবার সালমান নিজেই তার দায়িত্ব ছেড়ে দিতে চেয়েছেন।
‘বিগ বস ১৩’ অফিসিয়াল পেজে দুটি প্রোমো শেয়ার করা হয়। যার একটিতে দেখা যাচ্ছে সালমান খান বলছেন, এ সপ্তাহে একজন নয়, দুজনকে প্রতিযোগিতা থেকে বাদ দেওয়া হবে। অন্য একটি প্রোমোতে দেখা যাচ্ছে এক নারী প্রতিযোগীর সঙ্গে তর্ক করছেন সাল্লু ভাই।
ওই নারী প্রতিযোগীকে সালমান বলেন, আমার দেওয়া নির্দেশকে মজা হিসেবে না নিয়ে গুরুত্ব সহকারে তা পালন কর।
এরপর নিজের কোট ছুড়ে ফেলে সেটের বাইরে বেরিয়ে যান সালমান। সেই সঙ্গে বিগ বসের প্রযোজকদের নির্দেশ দেন উপস্থাপক হিসেবে অন্য কাউকে খুঁজে নিতে। ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিও।
এ সপ্তাহে কার বাদ পড়ার আশঙ্কা বেশি, বিগ বসের প্রতিযোগীদের কাছে এ প্রশ্ন করতেই উঠে এসেছে দুটি নাম। এক, মিউজিক কম্পোজার আবু মালিক। অন্যজন পরস ছাব্বার। এছাড়াও সিদ্ধার্থ দে রয়েছেন সেই তালিকায়।
সালমান খান প্রায়ই রেগে যান। কখনো ভক্তদের তার সঙ্গে সেলফি তোলার প্রতিযোগিতা দেখে ক্ষিপ্ত হন, কখনো শুটিং সেটের অনিয়ম দেখে রাগ করেন।
সূত্র : হিন্দুস্তান টাইমস

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop