ksrm

বাংলার সময়গোপালগঞ্জে বিজিবি সদস্যের বাড়িতে ডাকাতি

সময় সংবাদ

fb tw
somoy
গোপালগঞ্জের মুকসুদপুরে বিজিবি সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় ২ জন আহত হয়েছেন। গ্রামবাসী ধাওয়া করে এক ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।
ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়েছে বলে অভিযোগ করেছে ক্ষতিগ্রস্তরা। বিজিবি সদস্য লিয়াকত আলী মুন্সির জামাতা মো. আহসান মুন্সি সময় সংবাদকে জানান, গতরাতে  (সোমবার দিবাগত রাতে) অস্ত্রধারী এক দল ডাকাত আমার শ্বশুরবাড়িতে গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করে। এরপর রাম দা আমার শাশুড়ির গলায় ধরে ঘরের সবাইকে জিম্মি করে ফেলে। তারা ঘরে থাকা আড়াই লাখ টাকা, প্রায় ৮ ভরি স্বর্ণসহ অন্যান্ন মালামাল লুট করে নিয়ে যায়।
ডাকাতরা পালিয়ে পাওয়ার সময় বাড়ির লোকজনের চিৎকারে এলাকাবাসী ধাওয়া করে হাসান আলি নামে এক ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে মুকসুদপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।
ডাকাতির সময় ডাকাতের আক্রমণে বিজিবি সদস্য লিয়াকত আলী মুন্সির স্ত্রী রাবিনা সুলতানা ও ছেলে আহমেদ রিয়াজ লিমন আহত হয়। তাদের চিকিৎসার জন্য মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আটক ডাকাত হাসান আলী ফরিদপুর জেলার কোতোয়ালি থানার রগুনাথপুর গ্রামের বাবর আলীর ছেলে।
মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল পাশা সময় সংবাদকে মোবাইলে জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্তরা টাকা এবং মালামাল লুটের যে অভিযোগ করছে তা নিয়ে সন্দেহ আছে। যে ডাকাত ধরা পরেছে সে স্বীকার করেছে যে তার কয়েকটি কাপড় নিয়েছে। আমরা এখনো কোনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop