ksrm

বাংলার সময়গাইবান্ধায় মানহানির মামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

সময় সংবাদ

fb tw
somoy
যমুনা টেলিভিশনের গাইবান্ধা প্রতিনিধি জিল্লুর রহমান পলাশসহ ১২ গণমাধ্যম-মানবাধিকারকর্মীর বিরুদ্ধে সুন্দরগঞ্জের বির্তকিত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নবী সরকারের মিথ্যা মানহানির মামলার ঘটনায় ক্ষোভ-নিন্দা জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছেন গাইবান্ধার সাংবাদিক সমাজ। তাদের সাথে যোগ দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা।
প্রতিবাদ-সমাবেশ কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবারও (২২ অক্টোবর) গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করেছে সাংবাদিক ও সচেতন নাগরিক সমাজ।
মঙ্গলবার (২২ অক্টাবর) দুপুরে সাদুল্যাপুর উপজেলা শহরের পাবলিক লাইব্রেরী ক্লাব চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সাদুল্যাপুর প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন-সমাবেশে সাংবাদিক ছাড়াও রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন পেশাজীবি মানুষ অংশ নেয়।
ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশে সাংবাদিক ছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, অনিয়ম-দুর্নীতি ও ঘুষ গ্রহণসহ নানা অপকর্মের সংবাদ প্রচারের যমুনা টেলিভিশন ও কালের কণ্ঠের জেলা-উপজেলাসহ জাতীয় পর্যায়ের ১২ গণমাধ্যম ও মানবাধিকারর্মীর বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন আদালতে মিথ্যা ও হয়রানিমূলক মানহানির মামলা করেন পিআইও নুরুন্নবী সরকার। দুর্নীতির দায় থেকে বাঁচতে ও নিজেকে সামাল দিতে পিআইও’র মিথ্যা হয়রানিমূলক মামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন বক্তারা।
এসময় বক্তারা অবিলম্বে উদ্দেশ্যে প্রণোদিত মামলা প্রত্যাহারসহ পিআইও’র নুরুন্নবী সরকারের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট প্রশাসন ও উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। অন্যথায় কঠোর আন্দোলন কর্মসূচির ঘোষণা দেয়ার কথাও বলেন বক্তারা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop