ksrm

বাংলার সময়সুনামগঞ্জে চিকিৎসককে লাঞ্চিত করায় কারাগারে চেয়ারম্যান

সময় সংবাদ

fb tw
somoy
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল কাইয়ুমের ছেলে সাইদুর রহমান রাজিবের হাতে একজন চিকিৎসক লাঞ্ছিত ও নির্যাতিত হওয়ার ঘটনায় পলাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাঈয়ুমকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে তাকে গ্রেফতার করে বিশ্বম্ভরপুর থানা পুলিশ।  পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  লোকজন জানান, গতকাল সোমবার সকালে ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখাতে আসেন। এ সময় তার ছেলে সাইদুর রহমান রাজিবও তার সঙ্গে ছিলেন। কোনো চিকিৎসাপত্র সঙ্গে না থাকায় ডা. আখতারুজ্জামান আখন্দ তাদের চিকিৎসাপত্র নিয়ে আসার জন্য বলেন। এ সময়  চেয়ারম্যান পুত্র রাজিব মোবাইলে চিকিৎসাপত্রের ছবি দেখান। পরে চিকিৎসক ইউপি চেয়ারম্যানকে ইঞ্জেকশন দেয়ার কথা বলে নার্সদের রুমে যাওয়ার জন্য বলেন। এতে রাজিব ক্ষেপে যান। পরে আবার হাসপাতালে আসেন। এসে ডা. আখতারুজ্জামান আখন্দকে শার্টের কলার ধরে মারধর করেন। তার বাম কানেও আঘাত করেন।
এতে ডা. আখতারুজ্জামান আখন্দের বাম কানের পর্দা ফেটে গেছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চৌধুরী জালাল উদ্দিন মোর্শেদ। বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় সোমবার রাতেই থানায় মামলা করা হয়েছে।
পুলিশের হাতে গ্রেফতারের আগে রাজিবের বাবা পলাশ ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম জানান, আমার ছেলের সঙ্গে খারাপ আচরণ করায় এ ঘটনা ঘটেছে। বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুবুর রহমান বলেন এ ঘটনায় আহত ডাক্তার বাদী হয়ে চেয়ারম্যান ও তার ছেলেকে আসামী করে মামলা দায়ের  করেছেন।
মামলার আসামী হিসেবে চেয়ারম্যানকে গ্রেফতার করে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল উদ্দিনের আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop