ksrm

খেলার সময়যোগাযোগ করা হচ্ছে, ওরা ফোন কেটে দেয় : পাপন

সময় সংবাদ

fb tw
ক্রিকেটাররা বিদেশি কোচ চান না, তারা দেশীয় কোচের অধীনের খেলতে চান বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। মঙ্গলবার (২২ অক্টোবর) বিসিবিতে ডাকা জরুরি সভা শেষে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন বিসিবি প্রধান।
তিনি বলেন, নতুন কোচ এসেছেন। আসলে তাদের এসব কোচ পছন্দ নয়। একবার তো বললো ওদের কোচের দরকার নেই। দেখছিলাম তো কি করছে, এখন ওরা দেশি কোচ চায়। বিদেশি কোচ চায় না। কোচ কি নেবো, না নেবো না এটা অন্য ব্যাপার। যদি তাদের পছন্দ মতে কোচ নিতে হয়, তাহলে তো বিপদ। তারপরও যখনই কোচ নেওয়া হয়েছে, প্রত্যেকটা সিনিয়র প্লেয়ারদের সাথে কথা বলে নেওয়া হয়েছে। আমি নিজেও পারসোনাললি তাদের সাথে কথা বলেছি।
তিনি আরো বলেন, ওরা খেলাটা বন্ধ করলো কোন সময়ে, যে সময়টা কালকে আমাদের কোচরা আসবে। ক্যাম্পে না যেতে হয়। যদি তারা বলতে পারতো ফার্স্ট ডিভিসনে বা ন্যাশনাল লিগ খেলবে না। তা মেনে নিতাম। কিন্তু কোন ট্যুরে তারা ক্যাম্পে অংশ নিবে না। এটাও সবচেয়ে গুরুত্বপূর্ণ।
সাংবাদিকদের মধ্য থেকে অনেকে আমার কাছে বলেছেন, পাপন ভাই ভারতের একটা পূর্ণাঙ্গ সিরিজের ব্যবস্থা করুন। অনেক কষ্ট করে সেই সিরিজের ব্যবস্থা করা হয়েছে। শুধু সিরিজ নয়, এখানে টেস্ট চ্যাম্পিয়শিপও শুরু হচ্ছে। সেটা ভারতের সাথে শুরু হচ্ছে। এসময়ে ক্যাম্পে না যাওয়া, ধর্মঘট ডাকা- এতে আমাদের বুঝতে বাকি নাই কি হচ্ছে?
তারা ক্রিকেটের উন্নতি করার কথা বলছে, আমি উন্নয়নের কোন লক্ষ্য দেখছি না। যা জিনিস তারা চাইলে পাবে, সেজন্য তারা আমাদের কাছে আসে নাই। ওরা এখন পর্যন্ত আমাদের কাছে আসে নাই। ওরা আসবে না। এমনকি আমাদের সাথে এখান থেকে যোগাযোগ করা হচ্ছে, ওরা ফোন কেটে দেয়। এতে বোঝা যায়, এটা প্রি-প্ল্যান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop