ksrm

বিনোদনের সময়বাংলাদেশের ছবিতে শিনা চৌহান

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ভারতের জনপ্রিয় মডেল-অভিনেত্রী শিনা চৌহান। নির্মাতা অনম বিশ্বাসের নতুন ছবি ‘আনফেয়ার’-এ দেখা যাবে শিনাকে। এমনটাই জানিয়েছেন ভারতের এই শিল্পী।
শিনা চৌহান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সময় সংবাদকে বলেন, ‘অনম বিশ্বাসের কাজগুলো আমার ভালো লাগে। তিনি তার নতুন ছবিতে আমাকে ডাকায় খুশি হয়েছি। আমার সঙ্গে কিছুদিন আগেই চূড়ান্ত কথা হয়েছে। আশা করি ভালো একটা সিনেমা হতে যাচ্ছে।’
‘আনফেয়ার’ ছবির গল্পে দেখা যাবে, ক্যারিয়ার গড়তে গ্রাম থেকে শহরে আসেন শিনা। কিন্তু সেখানে তিনি বৈষম্যের শিকার হন। ১৫ মিনিট ব্যাপ্তির এই ছবির চিত্রনাট্য লিখেছেন ব্রিটিশ চিত্রনাট্যকার ফ্রেজার স্কট। এর প্রযোজক হিসেবে থাকছে মুসাফির সৈয়দ।
নির্মাতা অনম বিশ্বাস জানান, চলতি বছরের ডিসেম্বরে ছবির কাজ শুরু হবে। বছরের শুরুতে কোনও এক উৎসবে পাঠানো হবে বলে তিনি জানান।
উল্লেখ্য, শিনা চৌহান মুস্তফা সরয়ার ফারুকীর ‘পিঁপড়াবিদ্যা’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পরিচিতি পান। বিপিএল’র প্রথম আসরের উপস্থাপনা করে বাংলাদেশে আলোচনায় আসেন শিনা চৌহান। ক্রিকেটের পাশাপাশি সংগীতানুষ্ঠান ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার উপস্থাপনা করেও সবার নজর তিনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop