ksrm

খেলার সময়‘ষড়যন্ত্রের মধ্য দিয়ে বিসিবি সভাপতি পদে এসেছেন পাপন’

সময় সংবাদ

fb tw
ষড়যন্ত্রের মধ্য দিয়ে বিসিবি সভাপতি পদে দায়িত্বে এসেছেন বলেই এখন সবকিছুতে ষড়যন্ত্র খুঁজছেন নাজমুল হাসান পাপন- এমনটাই মন্তব্য করেছেন বিসিবির সাবেক পরিচালক স্থপতি মোবাশ্বের হোসেন।
এছাড়াও ক্রিকেটারদের ১১ দফা দাবি কেবল নিজেদের বেতন বাড়ানোর জন্য নয়, বরং দেশের ক্রিকেটের সার্বিক উন্নয়নে এর বিকল্প নেই বলেও মনে করেন তিনি।
বিসিবির সাবেক পরিচালক স্থপতি মোবাশ্বের হোসেন বলেন, তাদের এ ১১ দফা দাবি প্রত্যেকেই মনে করেন ক্রিকেটের উন্নয়নের বিকল্প নেই। ষড়যন্ত্রের অংশ এ কথাগুলো ওইসব ব্যক্তিরা বলেন, যারা ষড়যন্ত্রের মধ্য দিয়ে ওইসব জায়গায় নিজের স্থান করে নেন। পাপন সাহেব ৯০ দিনের জন্য এসে মধ্যে ইলেকশনের পরিবর্তে নিজে প্রেসিডেন্ট হওয়ার জন্য যা যা করা দরকার, সেই ষড়যন্ত্রগুলো করেছেন।
তিনি আরো বলেন, পুরো কন্সটিটিউশন (সংবিধান) চেঞ্জ করছে। লোকমানদের মতো ক্রিমিনালদের বোর্ডে নিয়ে এসেছেন। যার সাথে ক্রিকেটের কোন সম্পর্ক নেই। এখানেও শেষ নয়। কয়েকটি ক্লাবকে দুইটা করে ভোট দেওয়ার ব্যবস্থা করেছেন। তুমি চারটা ক্লাবের সঙ্গে সম্পর্ক ভালো করতে পারলে আটটা ক্লাবের ভোট পেয়ে যাবে। এই যে ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ এখন ঘটছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop