ksrm

মহানগর সময়১২ ঘণ্টায় খুনের অভিযুক্ত গ্রেফতার

সময় সংবাদ

fb tw
somoy
বংশালে পিয়াল নামের এক তরুণকে হত্যার ঘটনায় ১২ ঘন্টার মধ্যে অভিযুক্ত হত্যাকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বংশাল থানা। গ্রেফতারকৃতের নাম মো. সুমন ওরফে বাবু (২৫)।
বংশাল থানার অফিসার ইনচার্জ শাহীন ফকির গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার (২২ অক্টোবর) ভোর আনুমানিক ছয়টায় স্থানীয় জনগণের মাধ্যমে খবর পেয়ে ১০৪/৩ হাজী ওসমান গনি রোডের আলমগীর এর বাড়ীর ২য় তলায় আলামিন এর জুতার কারখানার ভিতর থেকে এক তরুণের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে থানা পুলিশ। পরে তাকে জনগণের সহয়তায় পিয়াল (১৮) বলে সনাক্ত করা হয় এবং জানা যায়, সে কিশোরগঞ্জের কটিয়াটি থানার পারদিয়াকুল গ্রামের লিকনের ছেলে। 
অফিসার ইনচার্জ আরও জানান, পরবর্তী সময়ে মৃত পিয়ালের বাবাকে খবর দেওয়া হয়। মৃতের বাবা থানায় এসে সুমনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দাখিল করেন। অভিযোগের ভিত্তিতে বংশাল থানায় একটি হত্যা মামলা রুজু হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা অফিসার ইনচার্জ নিজেই বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে ২২ অক্টোবর সন্ধ্যা ছয়টায় বংশাল থানার সিক্কাটুলী এলাকার সুমনের এক বন্ধুর বাসা থেকে তাকে গ্রেফতার করে। হত্যার কাজে ব্যবহৃত রশি ও চাকু উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ শাহীন ফকির।
তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত সুমন হত্যার কথা স্বীকার করেছেন। এই হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদ ও অভিযান অব্যাহত রয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop