ksrm

বাংলার সময়দুই স্কুলছাত্রীকে পাচারের সময় নারী গ্রেফতার

সময় সংবাদ

fb tw
somoy
ঝালকাঠির কাঠালিয়া উপজেলায় দুই স্কুল ছাত্রীকে ভারতে পাচারের চেষ্টার অভিযোগে দায়ের মামলায় এক নারীকে ২ দিনের রিমান্ডে এনেছে পুলিশ।
সাথী বেগম (৩০) নামের ওই নারী একই উপজেলার দক্ষিণ চেচঁরী গ্রামের সেলিম হাওলাদারের মেয়ে।
ছাত্রী দু’জনকে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় অভিযান চালিয়ে তাদর উদ্ধার করা হয়েছে, জানিয়েছেন কাঁঠালিয়া থানার ওসি মো. এনামুল হক।
ওসি এনামুল হক বলেন, ভারতে চাকরী দেয়ার কথা বলে সাথী বেগম একই বাড়ির আনিসুর রহমানের মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী মাহাফুজা আক্তার ও আ: জব্বার হাওলাদারের মেয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী কুসুম আক্তারকে অনেক দিন ধরে প্রলোভন দেখিয়ে আসছিলেন।
মঙ্গলবার ভোরে ওই ছাত্রীকে নিয়ে সাথী ভারতে যাওয়ার জন্য বেনাপোল রওনা দেয়। পথে দুই ছাত্রীর আত্মীয়রা তা দেখে সন্দেহ হলে পুলিশে খবর দেয়। এসময় অভিযান করলে পাচারকারী চক্রের সাথী বেগম আটক হয়। চক্রের অন্য সদস্যরা পালিয়ে যায়।
এ ঘটনায় দুপুরে ছাত্রী মাহাফুজা আক্তারের চাচা আ: মান্নান হাওলাদার বাদী হয়ে পাচারকারী চক্রের সাথী বেগম  ও রাহুল নামে দুইজনের নামাল্লেখসহ আরও অজ্ঞাত ৩/৪ জন আসামির নামে মানব পাচার আইনে কাঠালিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। 
ওই মামলায় বিকেলে গ্রেপ্তার দেখিয়ে বিকেল সাথী বেগমকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
ওসি এনামুল হক আরও জানান, ছাত্রী দুটির পরিবার চরম দরিদ্র। আর সে দরিদ্রতার সুযোগ নিয়ে ভারতে চাকরীর পাশাপাশি লেখা পড়ার প্রলোাভন দেখিয়ে পাচারের চেষ্টা করে সাথীসহ একটি সংঘবদ্ধ পাচারকারী চক্র। এব্যপারে রিমান্ডে আর তথ্য বেড়িয়ে আসবে, বলেন পুলিশ এ কর্মকর্তা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop