ksrm

বিনোদনের সময়আলিয়া-রণবীরের বিয়ের কার্ড!

সময় সংবাদ

fb tw
somoy
আলিয়া-রণবীরের বিয়ে হবে এ খবর দর্শকমহলের প্রায় সবার কম বেশি জানা। তবে বিয়ের দিণক্ষণ তারা প্রকাশ করেনি। হঠাৎই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তাদের বিয়ের কার্ড। খবরটি কতটুকু সত্যি?
সোশ্যাল মিডিয়ায় আসমানি নীল আর ঘিয়ে রঙের সেই বিয়ের কার্ডে বড় বড় করে লেখা, ‘মিসেস নিতু এবং মিস্টার ঋষি কপূর রণবীর এবং আলিয়ার বিয়ের অনুষ্ঠানে আপনাদের সবাইকে স্বাগত জানাচ্ছে।’ বিয়ের তারিখ পরের বছর ২২ জানুয়ারি। জায়গা উমেদ ভবন প্যালেস, রাজস্থান।
সেই কার্ড সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল। চারিদিকে ফ্যানেদের শুভেচ্ছাবার্তার ছড়াছড়ি। কোনও কোনও সংবাদমাধ্যমেও ঘটা করে প্রকাশিত হয়েছে তাদের বিয়ের খবর। নেটিজেনরা আর এক হেভিওয়েট বিয়ে দেখতে পাবে ভেবে আনন্দে আটখানা।
কিন্তু এ কী! আলিয়ার নামে নীচে লেখা ‘ডটার অব মিসেস সোনি রাজদান এবং মুকেশ ভট্ট’। আলিয়ার বাবা তো মহেশ ভট্ট! মুকেশ ভট্ট তো নন! তবে? তবে আর কি? গোটা বিষয়টাই একেবারে ভুয়ো। ইংরেজিতে যাকে বলে ‘ফেক’। হ্যাঁ, বিয়ে ওঁরা খুব ই করবেন, তবে এখনও দিনক্ষণ স্থির করেননি তারা। বা করে থাকলেও জনসমক্ষে সে নিয়ে কিছু জানাননি।
অতএব ‘রালিয়া’ ভক্তগণ, এখনই বিয়ের সানাই বাজছে না কপূর বা ভট্ট পরিবারের অন্তরে। আর একটু ধৈর্য ধরেই রাখুন, কথায় বলে না, ‘সবুরে মেওয়া ফলে’।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop