ksrm

মহানগর সময়ছাদের গাছ কেটে ফেলা সেই নারী গ্রেফতার (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
সাভারের সিআরপি রোডে নির্বিচারে একটি বাড়ির ছাদের গাছ কেটে ফেলা সেই নারীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) দুপুরে তাকে গ্রেফতার করেন সাভার থানার ডিউটি অফিসার। দুপুরে তাকে ছাদে থেকে টেনে নামানো হয়। এ সময় তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন, তারাই তাকে মারতে চেয়েছিলেন। এছাড়া তার ছেলেকে অভিশাপ দেয়ায় রাগে তিনি গাছ কেটে ফেলেন।
মঙ্গলবার থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এক নারী দা হাতে অন্য একজনের তৈরি করা ছাদবাগানের সব গাছ কেটে সাফ করে দিচ্ছেন! গাছের মালিকের আকুতি, কান্না তাকে স্পর্শ করছে না। সঙ্গে আছে তার ছেলে এমনই একটি ভিডিও ভাইরাল হিয়ে যায়।
সুমাইয়া হাবিব নামের ভুক্তভোগী ওই নারী ফেসুবকে নিজের গাছের ওপর এমন বর্বর আচরণের ভিডিও আর বিবরণ পোস্ট করেন। একপর্যায়ে তাকে দা দিয়ে আঘাত করতে উদ্যত হন সব গাছ কেটে ফেলা ওই নারী। সুমাইয়া লিখেছেন, ‘কখনো কি শুনছেন মানুষ গাছ অপছন্দ করে? গাছ পরিবেশ নষ্ট করে? এই মহিলার গাছ পছন্দ না। তার বক্তব্য আমাদের গাছ ছাদের পরিবেশ নষ্ট করে ফেলছে। তাই এই মহিলা আমাদের সব গাছ কেটে ফেলছে। কি অপরাধ ছিল গাছের? কি অপরাধ ছিল? কেউ বলতে পারবেন?’
ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর রাগে ফেটে পড়ে সাধারণ মানুষ। খুব দ্রুত তা শেয়ার হয়ে যায় সব জায়গায় মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে এর তীব্র প্রতিবাদ জানায়। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop