ksrm

মহানগর সময়কাওসারকে অব্যাহতি দেয়া প্রসঙ্গে যা বললেন কাদের

সময় সংবাদ

fb tw
ক্যাসিনো কেলেঙ্কারিতে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওসারকে অব্যাহতি দেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশেই এ ব্যবস্থা বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার সকালে রাজধানীর ধানমন্ডিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা জানান তিনি। সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজি ও মাদকের সঙ্গে জড়িত কেউই ছাড় পাবে না বলেও হুঁশিয়ারি দেন ওবায়দুল কাদের।
আরামবাগের ওয়ান্ডারার্স ক্লাবে শুরু থেকেই ক্যাসিনো ব্যবসার সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়া যায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাউছারের। অভিযান শুরু হলে সব জায়গায় এ আওয়ামী লীগ নেতার জড়িত থাকার খবর ছড়িয়ে পড়ে।
এরই জেরে গত সোমবার জাতীয় রাজস্ব বোর্ড থেকে দেশের বাণিজ্যিক ব্যাংকগুলোতে মোল্লা কাউছার ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দের চিঠি পাঠায় সংস্থাটির গোয়েন্দা সেল।
বুধবার, ধানমন্ডির একটি কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। জানান প্রধানমন্ত্রীর নির্দেশেই অব্যাহতি দেয়া হয়েছে মোল্লা কাউছারকে।
ওবায়দুল কাদের বলেন, নেত্রীর নির্দেশে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। নেত্রীর নির্দেশ তাকে জানিয়েছি। তার পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।
অপকর্মের সঙ্গে দলের প্রভাবশালী কেউ জড়িত থাকলে, সময়মতো তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ার করেন ওবায়দুল কাদের।
সভায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আগামী কাউন্সিল ঘিরে দলের নেতামকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop